ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কাউন্সিলরের ভাই আটক
চিপস-সিগারেট বাকি না দেওয়ায় মুদি দোকানিকে কুপিয়ে হত্যা
প্রকাশ: বুধবার, ১ মে, ২০২৪, ৬:৪৭ এএম  (ভিজিট : ৩৪৪)
চিপস-সিগারেট বাকি না দেওয়ায় মুন্সীগঞ্জ সদরের কাগজীপাড়া এলাকায় মোশারফ হোসেন (৫৫) নামের এক মুদি দোকানিকে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে কাউন্সিলরের ছোট ভাই মো. রুবেলকে (৩৫) আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বাড়ির পাশে দোকান থাকায় সে দোকানেই ঘুমাতেন মোশারফ হোসেন। গত সোমবার রাত দেড়টার দিকে মিরকাদিম পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. সোহেলের ছোট ভাই রুবেল তাকে ডাক দিয়ে চিপস-সিগারেট বাকি চান। তিনি বাকি দেবেন না বলে জানালে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। এরপর এক পর্যায়ে মোশারফকে দোকান থেকে টেনে বের করে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে যখম করেন রুবেল।

পরে স্থানীয়রা মোশারফকে গুরুতর আহত অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মুন্সীগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্ডার খায়রুল ইসলাম বলেন, চিপস বাকি না দেওয়াকে কেন্দ্র করে মোশারফকে কুপিয়ে হত্যা করে কাউন্সিলরের ভাই রুবেল। এই ঘটনায় জড়িত রুবেলকে সঙ্গে সঙ্গেই অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে রক্তমাখা একটি ছুরি উদ্ধার করা হয়েছে। 

এ ঘটনায় মামলা করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

সময়ের আলো/আরএস/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close