ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মাদারীপুরে জমি নিয়ে বিরোধ, মা-ছেলেকে কুপিয়ে জখম
প্রকাশ: শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ৫:৫৭ পিএম  (ভিজিট : ৪৩৪)
জমি নিয়ে বিরোধের জের ধরে মা মমতাজ বেগম (৫২) ও ছেলে ফেরদাউস মাতুব্বরকে (১৮) কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে মাদারীপুরের ডাসার উপজেলার পূর্ব বোতলা গ্রামে এই ঘটনা ঘটেছে। আহতদের মাদারীপুর ২৫০ শয্যা জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ, আহত ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুরের ডাসার উপজেলার পূর্ব বোতলা গ্রামের তৈয়ব আলী মাতুব্বরের সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছে চাচাতো ভাই করিম মাতুব্বরের (৫০)। দুপুরে তৈয়ব আলী মাতুব্বরের স্ত্রী মমতাজ বেগম বিরোধপূর্ণ ঐ জমিতে গাছের পাতা রোদে শুকাতে দেয়। এতে বাঁধা দেন করিম মাতুব্বর ও তার লোকজন। প্রথমে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে করিম মাতুব্বর লোকজন নিয়ে মমতাজ বেগমের উপর হামলা চালায়। এসময় মমতাজ বেগমের চিৎকার শুনে তার ছেলে ফেরদাউস মাতুব্বর এগিয়ে আসেন। তখন হামলাকারীরা মা ও ছেলে দুইজনকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এই ঘটনায় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে দ্রুত হামলাকারীরা পালিয়ে যান। পরে তাদের উদ্ধার করে মাদারীপুর ২৫০ শয্যা জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহত মমতাজ বেগমের মেয়ে সাগরিকা আক্তার বলেন, আমার মা ও ভাইকে কুপিয়ে জখম করেছেন করিম মাতুব্বর ও তার লোকজন। আমরা গরীব মানুষ, দিন এনে দিন খাই। আমাদের সাথে জমি নিয়ে বিরোধ থাকায় এই ঘটনা ঘটেছে। আমরা এর বিচার চাই।

আহত ফেরদাউস মাতুব্বর বলেন, আমার মা রোদে পাতা শুকাতে দেয়। এজন্য আমার চাচা করিম মাতুব্বর লোকজন নিয়ে হামলা করে। আমাকে ও আমার মাকে কুপিয়ে জখম করেছে। আমরা এই ঘটনার বিচার চাই।

এদিকে ঘটনার পর থেকে অভিযুক্ত করিম মাতুব্বর পলাতক থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

মাদারীপুরের পুলিশ সুপার মোহাম্মদ মাসুদ আলম বলেন, বিষয়টি ডাসার থানা পুলিশকে অবগত করা হয়েছে। মা ও ছেলের উপর হামলাকারীদের ধরতে পুলিশকে নির্দেশনা দেয়া হয়েছে। দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  জমি নিয়ে বিরোধ   মা-ছেলেকে জখম   মাদারীপুর   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close