ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নিয়ামতপুরে এনজিও কর্মীর লাশ উদ্ধার
প্রকাশ: রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ১১:৫১ পিএম  (ভিজিট : ৬৭৬)
নওগাঁর নিয়ামতপুরে আশা এনজিওর একটি শাখা অফিসের আবাসিক ভবন ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আব্দুল খালেক (৪৫) নামের এক কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২১ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন আশা এনজিও শাখা ব্যবস্থাপক আব্দুল্লাহ আল ফারুক। 

নিহত আব্দুল খালেক উপজেলার ছাতড়া বাজারে আশা এনজিওতে অফিস সহায়ক ও কুক হিসেবে কর্মরত ছিলেন। উপজেলার চন্দননগর ইউনিয়নের বিষ্ণপুর (খরপা) এলাকার মৃত শাখাওয়াত আলীর ছেলে। 

স্থানীয় শাখা অফিস ও পুলিশ সূত্রে জানা গেছে, সকালে অফিসের সবাই কিস্তি আদায়ের লক্ষ্যে চলে যায়। দুপুরের রান্নার জন্য বাজার করে অফিসের রুমে আসে খালেক। শাখা ব্যবস্থাপক এসে আব্দুল খালেকের নাম ধরে বারবার ডাকলেও কোন সাড়া না পেয়ে মুঠোফোনে ফোন দিলে ফোন বাজলেও ফোন রিসিভ না করায় স্থানীয়দের নিয়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করলে ফ্যানের সাথে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তাকে। পরে ওই ভবনের মালিক খালেকুজ্জামান তোতাকে ফোন দিলে তিনি এসে লাশ নামাতে বলেন। তবে পুলিশ আসার আগেই ঝুলন্ত মরদেহ নামানোয় স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করেন। পরে পুলিশ এসে লাশ জিম্মায় নেয়। 

পরে ঘটনাস্থল পরিদর্শন করেন মান্দা সার্কেলের (এএসপি) জাকিরুল হোসেন জাকির ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম। 

নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম বলেন, এনজিও কর্মীর মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে। কৃষক মৃত্যুর ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  এনজিও কর্মী   লাশ উদ্ধার   নিয়ামতপুর-নওগাঁ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close