ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ময়মনসিংহে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ২৫
প্রকাশ: মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৯:৪৯ পিএম  (ভিজিট : ৫৭৮)
ময়মনসিংহের তারাকান্দায় দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত এবং ২৫ জন যাত্রী আহত হয়েছেন। মঙ্গলবার (১৬ মার্চ) সকাল আটটার দিকে ময়মনসিংহ-শেরপুর সড়কের তারাকান্দা উপজেলার কোদালধর বাজার সংলগ্ন রামচন্দ্রপুরে এই দুর্ঘটনা ঘটে। 

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াজেদ আলী জানান, ঢাকা থেকে শেরপুরগামি ড্রীমল্যান্ড পরিবহনের একটি বাস সকাল আটটার দিকে উপজেলার কোদালধর বাজারের রামচন্দ্রপুরে পৌঁছালে শেরপুর থেকে ঢাকাগামী ড্রীমল্যান্ড পরিবহনের আরেকটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুর্ঘটনা কবলিত বাস দুটি সড়কের পাশে জমিতে পড়ে উল্টে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই শেরপুর সদরের আক্তার আলীর ছেলে বাসের হেলপার শহীদ (৩৭) এবং আরেকটি বাসের যাত্রী শেরপুর জেলার নকলা উপজেলার আব্দুর রশিদের কন্যা সুইটি আক্তার (২০) মারা যায়। এসময় সড়কটির দুদিকে তীব্র যানজটের সৃষ্টি হয় এবং যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা যৌথভাবে উদ্ধার কাজ শুরু করে। লাশ ও দুর্ঘটনা কবলিত বাস উদ্ধারের পর ওই সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। 

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) জাহাঙ্গীর আলম জানান, সড়ক দুর্ঘটনায় আহতদের মধ্যে ১৬ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  দুই বাসের সংঘর্ষ   নিহত   আহত   ময়মনসিংহ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close