ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সাবেক স্ত্রী ও শাশুড়িকে কুপিয়ে জখম, ঘাতক জামাই আটক
প্রকাশ: মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৬:১০ পিএম  (ভিজিট : ৫৯৪)
কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউপির বাহির মাদী গ্রামে সাবেক স্ত্রী ও শাশুড়িকে কুপিয়ে জখম করা ঘাতক জামাইকে আটক করেছে থানা পুলিশ। এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, গত সোমবার (১৫ এপ্রিল) রাত ২ টাই উপজেলার ফিলিপনগর ইউপির বাহির মাদী গ্রামে সাবেক জামাই মহরম প্রামাণিকের ছেলে মাসুম (৩৪) তার তালাক প্রাপ্ত স্ত্রী সুমিতা খাতুনের (২৪) ঘরে ঢুকে তাকে ডেকে অতর্কিত ভাবে চাপাতি দিয়ে কোপাতে থাকে। তার ডাক চিৎকারে পাশের ঘরে থেকে মা মিনু খাতুন (৫৫) বের হয়ে আসলে তাকেও চাপাতি দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে।

তাদের আত্ম চিৎকারে ভাই আব্দুর রশিদসহ এলাকার লোকজন বের হয়েছে ঘাতক মাসুমকে আটক করে এবং আহত মা-মেয়েকে উদ্ধার করে দ্রুত দৌলতপুর হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তার অবস্থা আশঙ্কা জনক হওয়ায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাদের অবস্থা খারাপ থাকায় প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে তারা রাজশাহী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে। থানা পুলিশ ওই রাতে ঘাতক মাসুমকে আটক করে হাজতে প্রেরণ করেছেন।
 
সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  স্ত্রী-শাশুড়িকে জখম   জামাই আটক   দৌলতপুর   কুষ্টিয়া  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close