ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সীতাকুণ্ডে ট্রাকের পেছনে বাসের ধাক্কা, নিহত ২
প্রকাশ: বুধবার, ১০ এপ্রিল, ২০২৪, ৭:২৭ এএম  (ভিজিট : ৫০০)
চট্টগ্রামের সীতাকুণ্ডে চলন্ত ট্রাকের পেছনে বাসের ধাক্কায় চালকসহ দুজন নিহত হয়েছেন। মঙ্গলবার (৯ এপ্রিল) বিকেল ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখি শীতলপুর এলাকায় এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (৯ এপ্রিল) বিকাল সাড়ে ৫ টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে কুমিল্লা থেকে ছেড়ে আসা গ্রাম বাংলা পরিবহনের একটি বাস চট্টগ্রামে যাওয়ার সময় সীতাকুণ্ড উপজেলার শীতলপুর এলাকায় দাঁড়িয়ে থাকা একইমুখী ট্রাকের পেছনে ধাক্কা দিলে বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

এ সময় বাস চালক নুরের নবী শিমুল (২৪) লাফিয়ে বাঁচার চেষ্টা করলেও গুরুতর আহত হন। পরে হাসপতালে তিনি মারা যান। নিহত শিমুল সোনাগাজীর চড়াইতকান্দি গ্রামের নুরুল হকের ছেলে। একই সাথে মারা যান বাসে থাকা অপর এক যাত্রী গৌতম নাত (৫৫)। তিনি কুমিল্লা বানিয়াচং গ্রামের যোগেশ নাথের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বারআউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র ঘোষ  জানান, গ্রাম বাংলা পরিবহনের বাসটি অত্যন্ত দ্রুতগতিতে চলছিল। যাত্রীরা বারবার আপত্তি জানিয়ে গতি কমানোর জন্য চালক শিমুলকে অনুরোধ করলেও তিনি তাতে কর্ণপাত করেননি। শেষে সীতাকুণ্ডে এসে গাড়িচালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেন। এতে বাসটির কিছু সিট খুলে বাইরে চলে আসে। এ সময় চালক নিজে গাড়ি থেকে লাফ দিলেও তিনি দুর্ঘটনা কবলিত হয়ে মারা যান। মারা গেছেন বাসের ভিতর থাকা অপর এক যাত্রী গৌতমও। এ ছাড়া অন্যান্য যাত্রীরা হালকা আহত হলেও তারা আশংকামুক্ত আছেন বলে জানান তিনি।

সময়ের আলো/আরএস/ 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close