ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নড়াইলে নদীতে গোসলে নেমে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার
প্রকাশ: মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪, ১১:৪১ এএম  (ভিজিট : ৪১৬)
নড়াইলের লোহাগড়া উপজেলায় মধুমতি নদীতে গোসলে নেমে নিখোঁজ শিশু রাবেয়া (৫) এর লাশ নদীতে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) সকালে উপজেলার শিয়েরবর গ্রামের মধুমতি নদী থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়। এর আগে সোমবার বেলা সাড়ে ৩ টার দিকে নদীতে গোসলে নেমে রাবেয়া নিখোঁজ হয়।

নিহত রাবেয়া উপজেলার শালনগর ইউনিয়নের শিয়েরবর গ্রামের মো.হিরু মোল্যার মেয়ে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত সোমবার বেলা সাড়ে ৩ টার দিকে স্থানীয় শিশুদের সাথে নদীতে গোসল করতে যায় রাবেয়া। পরে সন্ধ্যা গড়িয়ে গেলেও রাবেয়া বাড়ি না ফেরায় পরিবারের লোকজন নদীর পাড়ে ও বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে লোহাগড়া ফায়ার সার্ভিসকে খবর দেয়।

খবর পেয়ে লোহাগড়া ফায়ার সার্ভিসের কর্মীরা ও ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে রাত হয়ে যাওয়ায় উদ্ধার অভিযান করতে পারেনি। মঙ্গলবার সকালে উদ্ধার অভিযান হওয়ার কথা থাকলেও সকালে স্থানীয়রা শিশু রাবেয়ার লাশ নদীতে ভাসতে দেখে পরিবারের লোকজন স্থানীয়দের সহায়তায় তার লাশ উদ্ধার করে।

লোহাগড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. সোহাগুজ্জামান মুঠোফোনে  বলেন, গতকাল সন্ধ্যার দিকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম তবে রাত হয়ে যাওয়ায় ডুবুরিরা উদ্ধার অভিযান করতে পারেনি। মঙ্গলবার উদ্ধার অভিযান হওয়ার কথা থাকলেও সকালে ঘটনাস্থলেই তার লাশ ভেসে উঠলে স্থানীয়রা উদ্ধার করেছেন বলে জানতে পেরেছি।

এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, বিষয়টি অবগত হয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হচ্ছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close