ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বাবা-মার সাথে ঈদ করা হলো না উৎসবের
প্রকাশ: রবিবার, ৭ এপ্রিল, ২০২৪, ১০:২৫ পিএম  (ভিজিট : ৭৬৮)
স্কুল বন্ধ থাকায় বাবা-মা-ছোট ভাইকে রাজশাহী রেখে দাদী ও বড় চাচার এখানে এসেছিলেন, ঈদের আগের দিন বাবা-মা ও ছোট ভাই এসে মিলিত হওয়ার কথা ছিল। কিন্তু আর বাবা-মা ও ছোট ভাইয়ের সাথে মিলিত হওয়া হলো না উৎসবের। রোববার (৭ এপ্রিল) দুপুরে বন্ধুদের সাথে পুকুরে গোসল করতে নেমে প্রাণ গেল তামজিম হাসান উৎসব (১৩) নামের এক শিশুর। ঘটনাটি ঘটেছে উপজেলার চন্দননগর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে। 

উৎসবের বড় চাচা হারুন বলেন, গ্রামে ঈদ করবে বলে বাবা-মাকে ছেড়ে আগেই গ্রামে চলে এসেছে। উৎসব রাজশাহী ল্যাবরেটরি স্কুলের ষষ্ঠ শ্রেণিতে পড়াশোনা করে। তার বাবা রাজশাহীতে ব্যবসা প্রতিষ্ঠান থাকায় ঈদের আগের দিন আসার কথা ছিল। আজ (রোববার) দুপুরে আমাদের অজান্তে এলাকার ছেলেদের সাথে পুকুরে গোসল করতে নামে। সাঁতার না জানায় ডুবে গেলে তার সঙ্গীরা খবর দিলে সকলে মিলে গিয়ে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। আবাসিক মেডিকেল অফিসার ডা. জয়ন্ত কুমার তাকে মৃত ঘোষণা করেন। 

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  পানিতে ডুবে মৃত্যু   নিয়ামতপুর   নওগাঁ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close