ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

র‌্যাবের অভিযানে সিলেটে ১২ ছিনতাইকারী গ্রেফতার
প্রকাশ: বুধবার, ২৭ মার্চ, ২০২৪, ১১:২৫ পিএম  (ভিজিট : ৪৫২)
পবিত্র মাহে রমজান এবং আসন্ন ঈদুল ফিতরকে কেন্দ্র করে সাম্প্রতিক সময়ে সিলেটসহ দেশের বিভিন্ন স্থানে কিশোর গ্যাং, চাঁদাবাজ, অজ্ঞান পার্টি, মলম পার্টি ও ছিনতাইকারী চক্রের তৎপরতা বেপরোয়া ভাবে বৃদ্ধি পেয়েছে। ছিনতাইকারী চক্রের সদস্যরা নিরীহ মানুষকে অস্ত্রের ভয় দেখিয়ে টাকা পয়সা, ব্যাগ, মোবাইল, স্বর্ণালংকারসহ বিভিন্ন মূল্যবান দ্রব্যাদি ছিনতাই করে জনজীবন অতিষ্ঠ করে তুলছে। এরই প্রেক্ষিতে ছিনতাইকারী চক্রের সদস্যদের গ্রেফতারে র‌্যাব-৯, সিলেট গোয়েন্দা নজরদারি বৃদ্ধি এবং ছিনতাইর সাথে জড়িত সংঘবদ্ধ চক্রের ১২ সদস্যকে গ্রেফতার করেছে। 

বুধবার (২৭ মার্চ) সিলেট মহানগরীর বন্দর বাজার, চৌহাট্টা পয়েন্ট, মহাজনপট্টি, রেলস্টেশন ও শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। সন্ধ্যায় র‌্যাব-৯ এর সদর দপ্তরে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য  জানিয়েছেন অধিনায়ক উইং কমান্ডার মো. মোমিনুল হক। 

গ্রেফতারকৃতরা হলো- আব্দুল হালিম, জীবন আহমেদ, আল ইসলাম, উজ্জল মিয়া, রুয়েল, সোহেল আহমেদ, ছালিম চৌধুরী, শফিকুল ইসলাম, জহুর বাদশা, মো. জিহাদ আহমেদ, বাবুল, জাকির ওরফে ইমন। 

গ্রেফতারকৃতদের কাছ থেকে সুইচ গিয়ার, চাকু, এস্টিকাটার, কাঁচি, ব্লেড, মোবাইল ফোন, নগদ টাকা এবং সিএনজি অটোরিকশা জব্দ করা হয়। গ্রেফতার সকলের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক ও ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  র‌্যাবের অভিযান   ছিনতাইকারী গ্রেফতার   সিলেট  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close