ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বৌ ফিরে পেতে শাহজাদপুরে আদালতে মামলা
প্রকাশ: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪, ১:৪১ পিএম আপডেট: ২৬.০৩.২০২৪ ১:৪৬ পিএম  (ভিজিট : ৫৯৭)
বৌ ফিরে পেতে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা আমলী আদালতে মামলা দায়ের করেছে ভুক্তভোগী স্বামী ইউসুফ আলী।

মামলার এজাহার ও ভুক্তভোগী ইউসুফ আলীর সাথে কথা বলে জানা গেছে- পুর্বপরিচয় ও প্রেমের সম্পর্কের জের ধরে ২০ মার্চ ২০২৪ ইং তারিখে পাবনার বেড়া উপজেলার খানপুর গ্রামের বর্তমান ঠিকানা এসএস রোড সিরাজগঞ্জের শ্রী পলাশ সরকারের মেয়ে প্রিয়াঙ্কা সরকার হিন্দু ধর্ম থেকে হলফনামার মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণ করে এবং নাম পরিবর্তন করে নাম হয় হালিমা খাতুন এবং ২১ মার্চ কাজী অফিসে গিয়ে ইসলামী শরিয়া মোতাবেক শাহজাদপুর পৌর এলাকার ইসলামপুর (রামবাড়ী) গ্রামের মোঃ বাবলু মিয়ার ছেলে ইউসুফ আলীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় এবং ঘরসংসার শুরু করে। কিন্তু মুসলিম ছেলেকে বিয়ে করায় তা মেনে নিতে পারেননি হালিমা খাতুন (পূর্বের নাম প্রিয়াঙ্কা) এর পরিবার।

তার বাবা মা আত্মীয় স্বজনের মিলে তাকে জোড় করে নিয়ে গিয়ে বাড়িতে আটক রেখেছে। হালিমার স্বামীর সাথে কোন যোগাযোগ করতে দেওয়া হচ্ছে না। হালিমা ও ইউসুফের বিচ্ছেদে দুজনই কাতর।ঘটনা শুনতে সিনেমার কোন কাহিনীর মত হলেও বাস্তবে এমনটা ঘটেছে। বলছিলাম শাহজাদপুরের পৌর এলাকার রামবাড়ির ইউসুফ ও সিরাজগঞ্জ সদরের এস এস রোডের প্রিয়াঙ্কা বর্তমান নাম হালিমা খাতুনের প্রেম কাহিনী।

এদিকে স্ত্রীকে ফেরত পেতে আদালতের দ্বারস্থ হয়েছেন মো: ইউসুফ আলি। স্ত্রী হালিমা খাতুনকে ফিরে পেতে সোমবার (২৫ মার্চ) সকালে শাহজাদপুর আমলী আদালতে মামলা দায়ের করেছেন। শাহজাদপুর আমলী আদালতের বিচারক গোলাম রব্বানী হালিমার মা বাবাকে ৩ এপ্রিল আদালতে হাজির হয়ে কারণ দর্শানোর আদেশ দিয়েছেন।

বাদি ইউসুফ আলীর আইনজীবী এ্যাডভোকেট আব্দুল আজিজ জেলহক এ তথ্য নিশ্চিত করেছেন।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close