ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

জমি নিয়ে বিরোধে ছুরিকাঘাতে বাবা খুন, ছেলে আহত
প্রকাশ: সোমবার, ২৫ মার্চ, ২০২৪, ৭:৩০ পিএম  (ভিজিট : ৩৯৪)
গাইবান্ধার সুন্দরগঞ্জে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আজিজুল ইসলাম (৫৩) নামের এক ব্যক্তি খুন হয়েছে। এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছেন। সোমবার (২৫ মার্চ) দুপুরে উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের বজরা হলদিয়া গ্রামের চৌধুরী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আজিজুল ইসলাম ওই এলাকার মৃত কাছু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজিজুল ইসলামের সঙ্গে প্রতিবেশী মৃত মোসলেম কারীর গোলাম ফারুক মিয়া, জহুরুল ইসলামের ছেলে শহিদুল ইসলাম ও মৃত আব্দুল মিয়ার ছেলে সিদ্দিক মিয়ার দীর্ঘদিন ধরে পারিবারিক জমি নিয়ে বিরোধ চলছিল। 

এরই জেরে আজ (সোমবার) সাড়ে ১১টার দিকে আজিজুল ইসলামের বাড়িতে গোলাম ফারুক, শহিদুল ইসলাম ও সিদ্দিক মিয়া হামলা করেন। এসময় আজিজুল ইসলামকে একা তার শরীরের বিভিন্ন যায়গায় এলোপাথাড়িভাবে ছুরিকাঘাত করেন। এতে আজিজুল ইসলামের চিৎকারে তার ছেলে সোহেল মিয়া এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করা হয়। পরে স্বজনরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আজিজুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  জমি নিয়ে বিরোধ   প্রতিপক্ষের ছুরিকাঘাত   নিহত   সুন্দরগঞ্জ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close