ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

যবিপ্রবিতে ময়মনসিংহ অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল ও নবীন বরণ অনুষ্ঠিত
প্রকাশ: রবিবার, ২৪ মার্চ, ২০২৪, ১০:০৫ এএম  (ভিজিট : ৫২২)
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) বৃহত্তর ময়মনসিংহ স্টুডেন্টস এসোসিয়েশন এর আয়োজনে ইফতার মাহফিল ও নবীন বরন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ মার্চ) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র শিক্ষক মিলনায়তন (টিএসসি) ভবনে এ আয়োজন করা হয়। অনুষ্ঠানে বৃহত্তর ময়মনসিংহ হতে আগত নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় ও শিক্ষকদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দরা পারস্পরিক সৌহার্দ্য ও সম্প্রীতির সঙ্গে ইফতারে অংশ নিয়ে পরস্পরের মধ্যে শুভেচ্ছা বিনিময় করেন। পাশাপাশি তাঁরা ক্যাম্পাসে চলমান এসোসিয়েশন এর কার্যক্রম কে গতিশীল করতে পরামর্শ ও মতামত প্রদান করেন।

এ সময় স্টুডেন্টস এসোসিয়েশনের বিভিন্ন বিষয়ে  দিকনির্দেশনা প্রধান করে এগ্রো প্রোডাক্ট প্রসেসিং টেকনোলজি বিভাগের সহযোগী অধ্যাপক বি.এম খালেদ নোমান বলেন, সবাই কে উদার মানসিকতা নিয়ে কাজ করতে হবে। পারস্পরিক সম্পর্ক বৃদ্ধির জন্য একে অপরের সাথে যোগাযোগ রাখতে হবে। বিভিন্ন সময় প্রথম বর্ষের শিক্ষার্থী সহ অনেক এর নানান রকম সমস্যার সম্মুখীন হতে হয়। এসব সমস্যা সমাধানে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

ইফতার মাহফিল ও নবীন বরন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন যবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. ইকবাল কবির জাহিদ, বায়ো-মেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক ড. হাসান মোহাম্মদ আল ইমরান, এগ্রো প্রোডাক্ট প্রসেসিং টেকনোলজি বিভাগের প্রভাষক আশরাফুল আলম সহ বৃহত্তর ময়মনসিংহের সর্বস্তরের শিক্ষার্থীরা।


সময়ের আলো/এএ/





এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close