ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ভৈরবে নৌকাডুবি: আরও ২ জনের লাশ উদ্ধার, এখনও নিখোঁজ ৬
প্রকাশ: শনিবার, ২৩ মার্চ, ২০২৪, ৫:০১ পিএম  (ভিজিট : ৫৪২)
কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা নদীতে বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবির ঘটনায় আরো দুই জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে তিনে। তবে এখনও নিখোঁজ রয়েছেন ৬ জন।

শনিবার (২৩ মার্চ) সকালে ফায়ার সার্ভিস ও বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিওটিএ) ডুবুরি দল দুই জনের মরদেহ উদ্ধার করে। বাকিদের উদ্ধার করতে তৎপরতা চালাচ্ছে ডুবুরি দল।

এর আগে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের উপপরিচালক মো. এনাম হক জানান, আমরা দ্বিতীয় দিনের মত অভিযান শুরু করেছি। নিখোঁজদের সবার খোঁজ না পাওয়া পর্যন্ত এ অভিযান চলবে।

অপরদিকে ভৈরব-আশুগঞ্জ নৌবন্দরের উপ-পরিচালক মো. রেজাউল করিম জানান, উদ্ধারকারী নৌযান প্রত্যয়ের কমান্ডার উবায়দুর রহমানের নেতৃত্বে আট সদস্যের একটি ডুবরি দল উদ্ধার কাজ শুরু করেছেন। নিখোঁজ নৌযান এবং ব্যক্তিদের না পাওয়া পর্যন্ত নদীতে এই অভিযান চলবে।

এদিকে ভৈরব নৌ-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

পর্যটকবাহী নৌকাডুবির ঘটনায় জড়িত সন্দেহে তিন মাঝিকে আটক করেছে নৌ-পুলিশ। এ সময় ধাক্কা দেয়া বালুবাহী বাল্কহেডটিও জব্দ করা হয়েছে। শনিবার (২৩ মার্চ) ভোরে অভিযান চালিয়ে নরসিংদী জেলার রায়পুরা উপজেলার আলভি এলাকায় মেঘনা নদী থেকে তাদের আটক করা হয়।

শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে মেঘনা নদীর রেলসেতু এলাকা থেকে নৌকা নিয়ে ভ্রমণে বের হন ২১ জন যাত্রী। কিছুদূর যেতেই এক যাত্রীর অনুরোধে মাঝি হাল ছেড়ে ছবি তুলতে গেলে বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী বাল্কহেড নৌকাকে ধাক্কা দিলে সঙ্গে সঙ্গেই নৌকাটি ডুবে যায়। এসময় কয়েকজন সাঁতরে তীরে ওঠে। পরে খবর পেয়ে নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিস স্পিড বোটে এসে এক নারীর মরদেহসহ আট জনকে উদ্ধার করে। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ভৈরবে নৌকাডুবি   মেঘনা নদী   লাশ উদ্ধার   নিখোঁজ   কিশোরগঞ্জ   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close