ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ভুরুঙ্গামারীতে ভারতীয় কাপড় সহ দুই চোরাকারবারি আটক
প্রকাশ: শনিবার, ২৩ মার্চ, ২০২৪, ২:৫৮ পিএম  (ভিজিট : ২৫৪)
কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে সাড়ে পাঁচ লাখ টাকার অবৈধভাবে আনা ভারতীয় ৬৬১ পিস কাপড়সহ (থ্রি পিস ও শাড়ি) মোঃ আব্দুল হাকিম (৩২) ও মোঃ মফিজুল ইসলাম (২৭) নামের দুই চোরা কারবারিকে আটক করেছে ভুরুঙ্গামারী থানা পুলিশ। আটকৃতরা উপজেলার পূর্ব ভোট হাট গ্রামের মোঃ আব্দুস ছাত্তারের ছেলে।

শনিবার (২৩ মার্চ) ভোর রাতে উপজেলার সোনাতলি পুকুর পাড় এলাকা থেকে তাদেরকে আটক করে পুলিশ।

থানা পুলিশ জানায়, ভূরুঙ্গামারী থানার একটি চৌকস টিম পুলিশ সার্কেল মোর্শেদুল ইসলামের নেতৃত্বে ২৩ মার্চ ভোর রাতে ভূরুঙ্গামারী থানাধীন সোনাতলী পুকুরপাড় এলাকা থেকে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধ পথে আনা ভারতীয় ৬৬১ পিস শাড়ি ও থ্রি পিস পাচারকরার সময় পূর্ব ভোটহাট গ্রামের কুখ্যাত চোরাকারবারি মোঃ আব্দুল হাকিম এবং মোঃ মফিজুল হক কে হাতেনাতে গ্রেফতার করে। এসময় চোরাচালানের কাজে ব্যবহৃত দুইটি অটোরিকশা জব্দ করা হয়।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত চোরাকারবারিদের বিরুদ্ধে ভূরুঙ্গামারী থানায় দি স্পেশাল পাওয়ার অ্যাক্ট আইনে মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলের পাশাপাশি চোরাচালান রোধে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে বলে জানান তিনি।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close