ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সিলেটে সড়কে গেল মা-মেয়েসহ ৬ জনের প্রাণ
প্রকাশ: সোমবার, ১৮ মার্চ, ২০২৪, ৪:৫৬ পিএম  (ভিজিট : ৮৬০)
সিলেটে গরুবোঝাই পিকআপ-যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যাওয়া লেগুনা। ছবি: সময়ের আলো

সিলেটে গরুবোঝাই পিকআপ-যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যাওয়া লেগুনা। ছবি: সময়ের আলো

সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুরে গরুবোঝাই পিকআপ-যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে, শাশুড়ি-বউসহ ৬ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৪ জন। সোমবার (১৮ মার্চ) বেলা পৌনে ১২টার দিকে উপজেলার দরবস্তে এ দুর্ঘটনা ঘটে। 

জানা গেছে, দরবস্ত থেকে হরিপুরের দিকে আসা একটি গরু বোঝাই পিকআপ ট্রাকের সাথে চিকনাগুল থেকে মোকামপুঞ্জি এলাকায় পারিবারিক অনুষ্ঠানে যাওয়ার পথে একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এত শিশুসহ ৬ জনের মৃত্যু হয়। এ ঘটনায় আরো ৪ জন গুরুতর আহত হন। 

নিহতরা হলেন- জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি গ্রামের সন্তোষ পাত্রের স্ত্রী মঙ্গলী পাত্র (৫০), সন্তোষ পাত্রের পুত্রবধু সুচিতা পাত্র (৩০), সুচিতা পাত্রের শিশু মেয়ে বিজলী (৬ মাস), নন্দ পাত্রের স্ত্রী সাবিত্রি পাত্র (৩২), সুবেন্দ্র পাত্রের মেয়ে ঋতু পাত্র (৬), নিপেন্দ্র পাত্রের স্ত্রী শ্যামলা পাত্র (৫৫)। আহতরা হলেন- পুশ পাত্র ও তার ২ ছেলে, জিদান পাত্র ও লেগুনা ড্রাইভার।

জৈন্তাপুর মডেল থানার ওসি তাজুল ইসলাম বলেন, বেলা পৌনে ১২টার দিকে সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত পল্লী বিদ্যুতের সামনে পিকআপ-লেগুলার মুখোমুখি সংঘর্ষে ঘটে। আহতদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়ে।

হাইওয়ে পুলিশের অতিরিক্ত ডিআইজি মো. শহিদ উল্লাহ বলেন, দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু হয়েছে। ঘটনার পর সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ করে রাখে স্থানীয়রা। এসময় রাস্তায় দীর্ঘ যানজট লাগে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পিকআপ-লেগুলার পুলিশের হেফাজতে রয়েছে। তবে পিকআপ চালক পলাতক।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সড়ক দুর্ঘটনা   মা-মেয়ে নিহত   সিলেট  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close