ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

৩৩ হাজার পিস ইয়াবাসহ টেকনাফে তিন মাদক কারবারি গ্রেফতার
প্রকাশ: রবিবার, ১৭ মার্চ, ২০২৪, ৯:৪৯ পিএম  (ভিজিট : ৫৫০)
কক্সবাজার সীমান্ত উপজেলা টেকনাফের শাহপরীর দ্বীপে অভিযান চালিয়ে ৩৩ হাজার ৪০০ পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে বাংলাদেশ কোস্ট গার্ড। রোববার (১৭ মার্চ) দুপুরে টেকনাফের শাহপরীর দ্বীপ নাফনদী মোহনায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করা হয়।

এদিন সন্ধ্যা ৭টার সময় চট্টগ্রাম কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি বলেন, গোপন সংবাদে জানতে পারি মিয়ানমার হতে একটি মাদকের চালান টেকনাফের শাহপরীর দ্বীপ হয়ে বাংলাদেশে প্রবেশ করবে। এমন সংবাদে বাংলাদেশ কোস্টগার্ড পূর্ব জোন আওতাধীন বিসিজি আউটপোস্ট শাহপরী কর্তৃক টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ নাফ নদীর মোহনা এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন শাহপরীর দ্বীপ ঘোলা পাড়া ঝাউবন এলাকায় সন্দেহজনক একটি বোট জব্দ করা হয়। পরবর্তীতে বোটটি তল্লাশি চালিয়ে ৩৩ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

এসময় মাদক পাচারের কাজে ব্যবহৃত একটি ইঞ্জিন চালিত কাঠের বোটসহ কামাল হোসেন (১৭), মাজেদ হোসেন (২৩), মোস্তফা কামাল (১৬) তিন মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃতরা টেকনাফের শাহপরীর দ্বীপ এলাকার বাসিন্দা। জব্দকৃত ইয়াবাসহ গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ইয়াবা জব্দ   মাদক কারবারি গ্রেফতার   টেকনাফ   কক্সবাজার   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close