ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

গজারিয়ায় ১১ কিলোমিটার অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন করলো তিতাস
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪, ১১:২৭ পিএম  (ভিজিট : ৬৮০)
মুন্সীগঞ্জের গজারিয়ায় অভিযান চালিয়ে ১১ কিলোমিটার দীর্ঘ অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন করেছে তিতাস। এসব লাইনের মাধ্যমে প্রায় ৩ হাজার ৭শ অবৈধ আবাসিক সংযোগ, একটি ঢালাই লোহা কারখানা এবং তিনটি রেস্টুরেন্ট চলতো বলে জানান তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (১৪ মার্চ) সকাল ১১টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত উপজেলার ভবেরচর ইউনিয়নের ভবেরচর কলেজ রোডসহ ৫টি স্পষ্টে এই অভিযান পরিচালনা করেন। 

অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার উজ্জ্বল কুমার হালদার।

তিতাসের মেঘনা আঞ্চলিক বিপণন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী মনিরুজ্জামান বলেন, অবৈধ গ্যাস ব্যবহারকারীদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। এরই অংশ হিসেবে বৃহস্পতিবার গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের বিভিন্ন গ্রামের অন্তত ১১ কিলোমিটার অবৈধ সঞ্চালন লাইন বিচ্ছিন্ন করা হলো। যার মাধ্যমে প্রায় ৩ হাজার ৭শ অবৈধ আবাসিক সংযোগ, একটি লোহার ঢালাই কারখানা, তিনটি রেস্টুরেন্টে ও ১৫টি চা দোকানের সংযোগ চলতো। পর্যায়ক্রমে গজারিয়া উপজেলার অন্যান্য এলাকায় অভিযান পরিচালনা করে সকল অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হবে।

এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন- তিতাসের সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের ব্যবস্থাপক (মিটার এন্ড ভিজিল্যান্স) আতিকুল ইসলাম। অভিযানের সার্বিক সহযোগিতা করে গজারিয়া থানা পুলিশ।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close