ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় কুইজ সোসাইটির নতুন কমিটি ঘোষণা
প্রকাশ: সোমবার, ১১ মার্চ, ২০২৪, ১১:৪৯ পিএম  (ভিজিট : ১৫৫৮)
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) কুইজ সোসাইটির ২০২৪-২৫ সালের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে রয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের চতুর্থ বর্ষের (৪৯ ব্যাচ) শিক্ষার্থী তানজিনা সুলতানা কবিতা এবং সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন সরকার ও রাজনীতি বিভাগের তৃতীয় বর্ষের (৫০ ব্যাচ) শিক্ষার্থী আসিফ মাহমুদ।

সোমবার ( ১১ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) কনফারেন্স কক্ষে কুইজ সোসাইটির এক বছরপূর্তি উপলক্ষে কেক কাটা হয়। এরপরে নতুন কমিটি ঘোষণা করেন কুইজ সোসাইটির উপদেষ্টা বিশ্ববিদ্যালয়ের নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সহযোগী অধ্যাপক ড. আফসানা হক।

নবগঠিত কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন- তামান্না জাহান, জাহিদুল ইসলাম সিয়াম, তাজরিমা তাবাসসুম প্রজ্ঞা, মারিয়া তাসনিম, মালিহা জামান; সহ-সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন- সাজ্জাদ হোসেন ও শিউলি আক্তার; সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন- মার্যিউর রহমান চৌধুরী, সাইমা প্রভা, সাবেকুন নাহার সাথি, সাদিকা আফরিন; সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন- প্রিন্স রায়, আফরিনা আক্তার আখি, মো. মুশফিকুর রহমান এবং কোষাধ্যক্ষ হিসেবে রয়েছেন জোনাক শাহরিয়ার।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক আসিফ মাহমুদ বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় কুইজ সোসাইটি বর্তমানে বিশ্ববিদ্যালয়ে সুনামের সহিত তাদের দ্বিতীয় কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেছে। বিগত বছরেও বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন প্রতিষ্ঠানগুলোতে একাধিক কুইজ ইভেন্ট, নজরুল কুইজ, ফ্রেশারস কুইজসহ প্রতিযোগিতামূলক ইভেন্ট আমরা সফলতার সাথে সম্পন্ন করেছি। আমি আশা করব সামনের দিনগুলোতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় কুইজ সোসাইটি আরো বেশি সফলতা অর্জন করবে এবং বর্তমানে যারা দায়িত্ব পেয়েছে তারা তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করে বিশ্ববিদ্যালয়ের সুনাম বয়ে আনবে।

সময়ের আলো/জিকে




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close