ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

জমি নিয়ে বিরোধে অন্তঃসত্ত্বা নারীকে মারধর
প্রকাশ: সোমবার, ১১ মার্চ, ২০২৪, ৮:২৪ পিএম  (ভিজিট : ৫৩২)
বাগেরহাটের মোংলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে চুমকি বেগম (২৬) নামের তিন মাসের এক অন্তঃসত্ত্বা নারীকে মারধর করেছে প্রতিপক্ষরা। এ সময় কয়েকজন তার পেটে লাথিও দেয়। এ ঘটনায় গুরুতর অসুস্থ এ নারীকে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে ওই নারীর মা মোংলা থানায় অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, রোববার (১০ মার্চ) পৌর শহরের মোর্শেদ সড়ক এলাকায় সকিনা বেগমের বাড়ির সামনে প্রতিপক্ষসহ অজ্ঞাত ১০/১৫ জন চাইনিজ কুড়াল, পাইপ ও দেশিয় অস্ত্র শস্ত্রসহ অকথ্য ভাষায় গালিগালাজ করে।

এসময় হঠাৎ প্রতিপক্ষ একই এলাকার মোকছেদ ফ্যোরম্যানের ছেলে মো. কামাল(৫৫) ও তার স্ত্রী নূর নাহান(৪৫) এবং তাদের ছেলের স্ত্রী রুপা বেগমসহ অজ্ঞাত ১০/১৫ জন একত্রিত হয়ে সকিনা বেগমকে মারধর করে। মাকে রক্ষা করতে অন্তঃসত্ত্বা চুমকি বেগম এগিয়ে এলে তাকেও মারধর ও তার শরীরের কাপড় ছিড়ে শ্লীলতাহানি করে। এতে ঘটনাস্থলেই চুমকি জ্ঞান হারায়। পরে স্বজন ও স্থানীয়রা তাকে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

স্থানীয়রা বলেন, এই নূর নাহারের কারণে আমরা অস্থির হয়ে পড়েছি। এলাকায় থাকাই দাঁয় হয়ে পড়েছে। এই মহিলা বাহির থেকে ছেলে পেলে নিয়ে এসে আমাদের এলাকায় প্রায় গণ্ডগোল করে। আর কিছু হলেই মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে। এই মহিলা একজন মামলাবাজ। মিথ্যা মামলার ভয়ে সবকিছু আমাদের চুপ করে সহ্য করতে হচ্ছে।

মোংলা থানার ওসি কে এম আজিজুল ইসলাম এ বিষয়ে বলেন, দুই পক্ষই অভিযোগ দিয়েছে। তদন্ত চলছে। তবে অন্তঃসত্ত্বা নারীকে মারধরের বিষয়টি তিনি অবগত নন।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close