ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

যুবকের কোমরে মিলল ১ কোটি টাকার স্বর্ণের বার
প্রকাশ: শুক্রবার, ৮ মার্চ, ২০২৪, ১০:১১ পিএম  (ভিজিট : ৫৬৪)
অবৈধভাবে ভারতে স্বর্ণের বার পাচারের সময় আল মামুন মন্ডল নামের এক পাচারকারীকে আটক করেছে বিজিবি। যুবকের কোমর থেকে ১০টি স্বর্ণের বার উদ্ধার করে। যার বাজার মূল্য প্রায় ১ কোটি ৩ লাখ টাকা। 

শুক্রবার (৮ মার্চ) বিকালে চুয়াডাঙ্গা ৬ বিজিবি সীমান্তের সুলতানপুর এলাকার নাস্তিপুর গ্রাম থেকে এ স্বর্ণের বার উদ্ধার করে। এসময় একটি বাইসাইকেল ও মোবাইল ফোন জব্দ করে।

আটক আল মামুন মন্ডল (২৮) দামুড়হুদা উপজেলার দর্শনা ঝাঁঝাডাঙ্গা গ্রামের মুজিবর মন্ডলের ছেলে।

চুয়াডাঙ্গা ৬ বিজিবির পরিচালক লে. কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান জানান, স্বর্ণের বার পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা ৬ বিজিবি পরিচালকের নেতৃত্বে সুলতানপুর বিওপির সদস্যরা সীমান্তের ৭৮/৮নং মেইন পিলারের কাছে বাংলাদেশের অভ্যন্তরে নাস্তিপুর এলাকায় অবস্থান নেয়। এ সময় দর্শনা থেকে বাইসাইকেল যোগে সীমান্তের নাস্তিপুর গ্রামের অভিমুখে যাচ্ছিল। বিজিবি টহল দল দাঁড়ানোর জন্য সিগন্যাল দেয়। কিন্তু বিজিবি টহল দলকে দেখে বাইসাইকেল থেকে লাফ দিয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে আটক করে। কোমরে স্কাচটেপ দিয়ে মোড়ানো অবস্থায় ১০টি স্বর্ণের বার উদ্ধার করে। যার ওজন ১ কেজি ১৬৬ গ্রাম। বাজার মূল্য ১ কোটি ৩ লাখ টাকা।

তিনি আরও বলেন, এ ঘটনায় হাবিলদার আব্দুল হাকিম বাদী হয়ে একজনের নাম উল্লেখ করে দর্শনা থানায় একটি মামলা রুজু করেন। উদ্ধার স্বর্ণের বার গুলো চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা দেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  স্বর্ণের বার পাচার   চোরাকারবারি আটক   চুয়াডাঙ্গা   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close