ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নিজ খরচে ৪৯তম ব্রিজ করলেন ব্যারিস্টার সুমন
প্রকাশ: শুক্রবার, ৮ মার্চ, ২০২৪, ৮:৪৩ পিএম  (ভিজিট : ৯৯৪)
নিজ অর্থায়নে বহু কাঙ্ক্ষিত সাতছড়ি ত্রিপরা পল্লীর ব্রিজ নির্মাণ করে দিলেন হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

শুক্রবার (৮ মার্চ) সকালে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সাতছড়ি জাতীয় উদ্যানের ত্রিপরা পল্লীতে নির্মিত ব্রিজটি উদ্বোধন করেন তিনি নিজেই।

এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে ত্রিপরা পল্লীবাসী। প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার সুমন বলেন, আদিবাসীদের যেকোনো সমস্যা ও সুযোগ-সুবিধায় আমি আপনাদের পাশে থাকব। আমার জীবনের স্বপ্ন ছিল আমার এলাকায় যেখানে ব্রিজ কালর্ভাট নাই, সেখানে ব্রিজ তৈরি করা। যাতে করে সকল ছেলে মেয়ে সহজে স্কুলে যাতায়াত করতে পারে। তারই ধারাবাহিকতায় আজ ৪৯তম ব্রিজের উদ্বোধন হলো। সুতরাং আপনাদের ছেলে মেয়েদের পড়া লেখা করাবেন যাতে তারাও একদিন জজ-ব্যারিস্টার হতে পারে। 

সুমন আরো বলেন, সাতছড়ি জাতীয় উদ্যান ও পর্যটন নিয়ে তিনি একটি ৫ তারকা হোটেল নির্মাণের কাজ করছেন। সেখানে ত্রিপরা পল্লীর লোকজনকে কাজের ক্ষেত্রে অগ্রাধিকার দেয়া হবে। তাছাড়া সরকারের পক্ষ থেকে যে বরাদ্দ আসবে তার শতভাগ আমি কাজে লাগাতে চাই। এক্ষেত্রে কেউ যদি কোন কুচিন্তা করেন তাহলে তার কপালে শনির দশা আছে। 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাতছড়ি হেড ম্যান বাবু চিত্র রঞ্জন দেববর্মা, পটুয়াখালীর ইউপি চেয়ারম্যান সেলিম আহমেদ প্রমুখ।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ব্রিজ নির্মাণ   ব্যারিস্টার সুমন   হবিগঞ্জ   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close