ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পটুয়াখালীতে পৃথক অভিযানে চোরসহ ভুয়া ডিজিএফআই গ্রেফতার
প্রকাশ: বুধবার, ৬ মার্চ, ২০২৪, ৪:৫৬ পিএম  (ভিজিট : ১০৬২)
পটুয়াখালীতে পুলিশ ও র‌্যাবের পৃথক অভিযানে আন্তঃজেলা চোর চক্রের ২ সক্রিয় সদস্য এবং ভুয়া ডিজিএফআই পরিচয় দানকারী ১ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে চুরি কৃত স্বর্ণালঙ্কার, নগদ টাকা, একটি মোটরসাইকেল ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। 

পুলিশ জানায়, গত ২৮ জানুয়ারি পৌর শহরের মহিলা আনসার ক্যাম্প এলাকায় উজ্জ্বল কর্মকারের বাসার তালা ভেঙ্গে প্রায় ১৮ লাখ টাকার মালামাল চুরি হয়। এ বিষয়ে অভিযোগ পেলে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে আগা-নগর এলাকায় অভিযান চালিয়ে আসামি মো. বাবুল হাওলাদারকে (৩৯) নগদ ১ লাখ ২৫ হাজার টাকা ও চোরাই কাজে ব্যবহৃত মোবাইল সেটসহ আটক করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী চোরাই মালামাল কেনার দায়ে পিরোজপুরের উদয়কাঠী এলাকা থেকে নেপাল মজুমদারকে (৪৮) চোরাই কৃত স্বর্ণালঙ্কারসহ গ্রেফতার করে। আজ 

বুধবার (৬ মার্চ) সকালে আসামিদের আদালতে প্রেরণ করলে উভয়ই ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে। 

এদিকে গতকাল (মঙ্গলবার) বিকেলে শহরের সবুজবাগ এলাকা থেকে ভুয়া ডিজিএফআই পরিচয়দানকারী এক প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব। আটককৃত ইমাম হাসান বিমান বাহিনীর বহিষ্কৃত একজন সদস্য। 

গত ২৮ ফেব্রুয়ারি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায় ইমাম হাসান ডিজিএফআই কর্মকর্তা পরিচয়ে একজনকে প্রাণনাশের হুমকি দেয়। এ ভিডিও প্রচার হওয়ার পরে নজরে আসে র‍্যাবের।

র‍্যাব-৮ জানায়, আটককৃত ইমাম এর আগে ২০২১ সালের নভেম্বর মাসে ৩০ জন যুবককে চাকরি দেওয়ার নামে আটকে রেখে টাকা দাবি করেন। পরে তিনি রাজধানীর পল্লবী থানায় আটক হয়। 

র‍্যাব আরও জানায়, ভিডিও ভাইরাল হওয়ার পরে র‍্যাব গোয়েন্দা তৎপরতা চালালে সুনির্দিষ্ট সত্যতার ভিত্তিতে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ভুয়া ডিজিএফআই পরিচয়ের আইডি কার্ড, লক্ষাধিক টাকার মোবাইল ও নগদ ৭ হাজার ১৮০ টাকা জব্দ করা হয়। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  পুলিশ-র‌্যাবের অভিযান   ভুয়া ডিজিএফআই গ্রেফতার   পটুয়াখালী   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close