ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ইন্দো-বাংলাদেশ স্কাউটস ফ্রেন্ডশিপ ক্যাম্পে গেলেন কুবি শিক্ষার্থী
প্রকাশ: সোমবার, ৪ মার্চ, ২০২৪, ১২:১৬ পিএম  (ভিজিট : ৭৪৪)
বাংলাদেশ-ভারতের যৌথ আয়োজনে ভারতের দার্জিলিংয়ের জাতীয় অ্যাডভেঞ্চার ইন্সটিটিউটে অনুষ্ঠিত হচ্ছে দ্বিতীয় ইন্দো-বাংলাদেশ স্কাউট ফ্রেন্ডশিপ ক্যাম্প।

এতে প্রথমবারের মত কুমিল্লা বিশ্ববিদ্যালয় থেকে সুযোগ পেয়েছেন গার্ল-ইন রোভারমেট মাহবুবা মাহা। তিনি বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী এবং বিশ্ববিদ্যালয় রোভার স্কাউটের গার্ল-ইন রোভারমেট।

জানা গেছে, দার্জিলিং এ দ্বিতীয় ইন্দো-বাংলাদেশ স্কাউট ফ্রেন্ডশিপ ক্যাম্প অনুষ্ঠিত হচ্ছে। এতে ভারতের বিভিন্ন প্রদেশের স্কাউটস সদস্যদের সাথে বাংলাদেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৩১০ জন স্কাউট সদস্য অংশগ্রহণ করছেন।

আন্তর্জাতিক এমন ক্যাম্পে অংশগ্রহণ করতে পারায় গর্বিত মাহাবুবা মাহা। তিনি বলেন, আমিই কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রথম রোভারমেট হিসেবে কোন আন্তর্জাতিক ক্যাম্পিংয়ে যুক্ত হওয়ার সুবর্ণ সুযোগ পেয়েছি। যা অত্যন্ত আনন্দের এবং গর্বের।

আশা করি, এই ভ্রমণ আমার অভিজ্ঞতা ও জ্ঞানের জগৎ আরো বেশি প্রসারিত করতে সহায়তা করবে। বিশেষ এই সুযোগ করে দেয়ার জন্য কুমিল্লা বিশ্ববিদ্যালয় গার্ল-ইন রোভার স্কাউটস গ্রুপ, কর্তৃপক্ষসহ অন্যান্যদের প্রতি চিরকৃতজ্ঞতা প্রকাশ করছি। এই সুযোগ বিশ্ববিদ্যালয়ের প্রতিটি রোভাররে মধ্যে আসুক এমনটাই প্রত্যাশা রইলো।


সময়ের আলো/এএ/




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close