ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ছিনতাইয়ের প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের ৬ সদস্য গ্রেফতার
প্রকাশ: রবিবার, ৩ মার্চ, ২০২৪, ৬:২২ পিএম  (ভিজিট : ৫৯০)
ফেনীতে কিশোর গ্যাং ডিকেবি গ্রুপের প্রধানসহ সশস্ত্র ৬ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার (৩ মার্চ) শহরের পুরাতন পুলিশ কোয়াটার্স এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। 

এদিন দুপুরের দিকে ফেনীস্থ র‌্যাব-০৭ এর পক্ষ থেকে এ তথ্য জানিয়ে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ডিকেবি নামক একটি কিশোর গ্যাংয়ের হয়ে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছিল বলে শিকার করেন। এসময় তাদের দেহ তল্লাশি করে স্টিলের ধারালো ২টি ফোল্ডিং চাকু ও কিছু গাঁজা উদ্ধার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলো- ওই গ্রুপের প্রধান জেলার দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর মডেল ইউনিয়নের নয়নপুর গ্রামের মো. ফজলুল করিম নিলয় (২৩) ও একই উপজেলার লক্ষ্মীপুর এলাকার আব্দুল বাতেনের ছেলে আব্দুল হান্নান অমিত (২৩), সোনাগাজী উপজেলার ছাড়াইত কান্দি এলাকার মৃত নূরুন্নবীর ছেলে মো. আশরাফুল হাসান সিহাব (২২), সদর উপজেলার কালিদহ এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মোতালেব হোসেন (২২), পৌর বারাহিপুর এলাকার মুনির উদ্দিন আকিব ইমতিয়াজ (২২), পুলিশ কোয়ার্টার এলাকার মো. খলিলের ছেলে মো. সুজন (২০)।

র‌্যাব দাবী করেন, গ্রেফতারের পূর্বে তারা ছিনতাইয়ের উদ্দেশ্যে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ফেনী পৌরসভা এলাকায় একত্রিত হয়েছিল।

প্রসঙ্গত, ডিকেবি (DKB) কিশোর গ্যাং নামক এই গ্যাংয়ের সদস্যরা ফেনী জেলার রেলস্টেশন, বাস স্ট্যান্ডসহ বিভিন্ন গলি ও রোডে ছিনতাই, চাঁদাবাজি, নিজেদের মধ্যে মারামারি, অন্য সাধারণ কিশোরদের মারধর ও প্রাণনাশের হুমকি প্রদান, দেশীয় অস্ত্রশস্ত্র প্রদর্শন এবং মাদক সেবনের সঙ্গে জড়িত ছিল। 

এছাড়াও জিজ্ঞাসাবাদে তারা সাধারণ মানুষসহ দৈনন্দিন চলাচলরত বিভিন্ন শ্রেণী পেশার মানুষদের দেশীয় অস্ত্রের মুখে ভীতি প্রদর্শনের মাধ্যমে মূল্যবান জিনিসপত্র, স্বর্ণালংকার, মোবাইল ফোন, নগদ টাকা ছিনতাই করে আসছিল বলে অকপটে স্বীকার করে।

তাছাড়া সিডিএমএস পর্যালোচনা করে গ্রেফতারকৃত আসামি মো. ফজলুল করিম নিলয় ও আশরাফুল হাসান সিহাবের বিরুদ্ধে ফেনী মডেল থানায় ১টি মামলার তথ্য পাওয়া গেছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ছিনতাইয়ের প্রস্তুতি   কিশোর গ্যাং সদস্য   ফেনী   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close