ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

শাহজাদপুরে দুই পক্ষের সংঘর্ষে কৃষক নিহত
প্রকাশ: রবিবার, ৩ মার্চ, ২০২৪, ১২:১৯ এএম  (ভিজিট : ৫৬৬)
সিরাজগঞ্জের শাহজাদপুরের ঠুটিয়া গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের হামলা-সংঘর্ষে দুলাল মল্লিক (৫৫) নামের এক কৃষক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন উভয়পক্ষের ১০ জন। আজ শনিবার বিকেলে এ ঘটনা ঘটে।

নিহত কৃষক ওই গ্রামের মৃত হাকিম মল্লিকের ছেলে। এ ঘটনার পর দুই পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। এদিকে স্বজনদের আহাজারিতে এলাকার বাতাস ভারী হয়ে উঠেছে।

এ বিষয়ে কৈজুরি ইউনিয়নের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন খোকন জানান, তোফাজ্জল মল্লিকের সঙ্গে গাজিউর রহমান ব্যাপারীর বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলছিল। আদালতে এ সংক্রান্ত একটি মামলাও রয়েছে। কিছুদিন আগে এ বিষয়ে উভয়পক্ষকে নিয়ে একটি শালিশ বৈঠক হয়। বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী এদিন দুপুরে গ্রাম প্রধান, জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে আমিনের উপস্থিতিতে মাপ-জোক করে যার যার অংশ বুঝিয়ে দেওয়ার কাজ চলছিল। এর মধ্যে উভয়পক্ষের কথা কাটাকাটি নিয়ে বিরোধ শুরু হয়। এক পর্যায়ে প্রতিপক্ষের ফালার আঘাতে দুলাল মল্লিক গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি খায়রুল বাসার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। রবিবার সকালে লাশের ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে মামলা দায়ের প্রস্তুতি চলছে। এ ছাড়া এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে।

সময়ের আলো/আরএস/ 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close