ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

প্রতিবন্ধীদের নিয়ে কেক কেটে খুলনায় সময়ের আলোর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
প্রকাশ: শনিবার, ২ মার্চ, ২০২৪, ১১:৪৪ পিএম আপডেট: ০৩.০৩.২০২৪ ৪:৩৯ পিএম  (ভিজিট : ৪৭৫)
সময়ের আলোর ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খুলনা নগরীর গোয়ালখালী দৃষ্টি ও বাক-শ্রবণ-প্রতিবন্ধী বিদ্যালয়ে শনিবার (২ মার্চ) বিকেল ৪টায় প্রতিবন্ধী শিক্ষার্থীদের নিয়ে কেক কেটে দিবসটি উদযাপন করা হয়। অনুষ্ঠানের শুরুতেই র‍্যালি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এ সময় চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা।

তিনি তার বক্তব্যে বলেন, দেশ ও জাতিকে এগিয়ে নিতে বাক প্রতিবন্ধী শিশুদের সুশিক্ষায় শিক্ষিত করতে সকলকে এগিয়ে আসতে হবে। বাক প্রতিবন্ধী বলে কেউ অবহেলা করবেন না। কারণ এই প্রতিবন্ধীদের মধ্যেই সুস্থ মানুষের থেকেও অধিক প্রতিভা লুকিয়ে আছে।

বিশেষ অতিথি দৈনিক খুলনা পত্রিকার নির্বাহী সম্পাদক মো. শাহ আলম তার বক্তব্যে বলেন, সরকারের ভাবমূর্তি রক্ষায় সকলের ভুলত্রুটি ধরিয়ে দিতে পত্রিকায় একটি শিক্ষাণীয় ভূমিকা রাখে। তাই খুলনায় সময়ের আলো পত্রিকা এরই ধারাবাহিকতা বজায় রেখেছে।

বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন দৃষ্টি ও বাক-শ্রবণ-প্রতিবন্ধী বিদ্যালয়ের তত্ত্বাবধায়ক আবিদ হাসান, তানিশা আবাসিক প্রকল্পের ব্যবস্থাপনা পরিচালক মো. শফিকুল ইসলাম, খালিশপুর থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম অভি, উপস্থিত ছিলেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের খুলনা ব্যুরো চিফ শুভ্র শচীন, দৈনিক খুলনা টাইমস পত্রিকার বার্তা সম্পাদক নূর হাসান জনি, বিজয় টিভির খুলনা প্রতিনিধি মো. আব্দুর রাজ্জাক, দৈনিক বাংলার খবরের স্টাফ রিপোর্টার মো. জাহিদুল ইসলাম, দৈনিক তথ্য পত্রিকার প্রতিনিধি মো. রবি ও রবিউল ইসলাম।

অনুষ্ঠান পরিচালনা করেন সময়ের আলোর খুলনা ব্যুরো চিফ শেখ শান্ত ইসলাম।

সময়ের আলো/আরআই



 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close