ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নাইক্ষ‌্যংছড়িতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ধর্ষককে গ্রেফতার
প্রকাশ: শনিবার, ২ মার্চ, ২০২৪, ১১:০১ পিএম  (ভিজিট : ৪৭৬)
পার্বত‌্য বান্দরবান জেলার নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আসামি সুমন বড়ুয়া(৪৪)'কে গ্রেফতার করেছে থানা পুলিশ।   

মামলা সূত্রে জানা গেছে, শুক্রবার (১ মার্চ) এই ধর্ষণের ঘটনা ঘটে বলে মামলায় উল্লেখ করেন ধর্ষণের ভুক্তভোগী গৃহবধূ। 

মামলার এজাহার সূত্রে আরো জানা যায়, গতকাল ১ মার্চ দুপুরের দিকে ধর্ষক সুমন বড়ুয়া ভুক্তভোগী গৃহবধূর ঘরে প্রবেশ করে মেরে ফেলার ভয় দেখিয়ে চয়ন কক্ষে নিয়ে গিয়ে মুখ চেপে ধরে যোর পূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় ভুক্তভোগী নারী নিজে বাদী হয়ে নাইক্ষ‌্যংছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। 

এদিকে মামলা দায়েরের পর পরই ধর্ষককে গ্রেফতারে অভিযানে নামলে আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। পরে আটককৃত আসামিকে বান্দরবান কোর্টে প্রেরণ করে থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- উখিয়া উপজেলার রাজাপালং ইউপির ভালুকিয়া ফৈজ‌্যার বাপের পাড়ার অনিক বড়ুয়ার ছেলে সুমব বড়ুয়া(৪৪)।

নাইক্ষ‌্যংছড়ি থানার অধীনস্থ ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক(এসআই) মামলার তদন্ত কর্মকর্তা ধর্মজিত সিংহ সময়ের আলোকে বলেন, অভিযুক্ত আসামিকে গ্রেফতার করে বান্দরবান কোর্টে প্রেরণ করা হয়েছে, এবং ভিকটিমকে ডিএনএ টেস্টের জন‌্য আমাদের মহিলা পুলিশের সহায়তায় পাঠানো হয়েছে।

উল্লেখ‌্য: নাইক্ষ্যংছড়ি থানার অধীনস্থ ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রে ধর্মজিত সিংহ পুলিশের উপ-পরিদর্শক(এসআই) হিসাবে যোগদানের পর থেকে একের পর এক ধারাবাহিক অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা, হরেক রকম মাদক, চোলাই মদ, ওয়ারেন্ট তামিলকারী ও দাফতারিক কর্মকাণ্ড এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সফলতার স্বাক্ষর রাখেন। পাশাপাশি সামাজিক বিভিন্ন কার্যক্রম সুষ্ঠু, সুন্দর, নির্ভুল ও সূচারুরূপে পালন করে নাইক্ষ‌্যংছড়ির ঘুমধুমে ভূয়সী প্রশংসায় ভাসছেন।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close