ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পারিবারিক কলহে দুলাভাইয়ের হাতে প্রাণ গেল শ্যালকের
প্রকাশ: শুক্রবার, ১ মার্চ, ২০২৪, ৮:১৫ পিএম  (ভিজিট : ৩০৬)
বান্দরবানে সদর উপজেলা পারিবারিক কলহের জেরে বোনের জামাই হাতে শৈক্যপ্রু মারমা (৩০) নামে শ্যালক খুন হয়েছে। এই ঘটনায় ঘাতক মংনু মারমাকে (৪৬) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে সদর উপজেলায় কুহালং ইউনিয়নের তুমক্ষ্যং পাড়া এলাকায় এই হত্যাকাণ্ড ঘটনাটি ঘটে। নিহত ব্যক্তি ওই ইউনিয়নের ক্যচিং মারমা ছেলের।

স্থানীয় ও পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে বাকবিতণ্ডা ও হাতাহাতি শুরু হয়। একপর্যায়ে গাছকাটার কুড়াল দিয়ে বোন জামাই শ্যালককে মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনী ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় হত্যাকারীকে গ্রেফতার করা হয়।

স্থানীয়দের বরাত দিয়ে কুহালং ইউনিয়নের চেয়ারম্যান মংপু মারমা জানান, নিহতের বোনজামাই বেকার পাশাপাশি উচ্ছৃঙ্খল তার জীবনযাপন। দীর্ঘদিন ধরে এই বিষয়টি নিয়ে পারিবারিক ভাবে বিরোধ ও ঝগড়া হতো। বোন জামাই তার পরিবারের সম্পূর্ণ খরচ বহনের জন্য শ্যালককে সবসময় চাপ প্রয়োগ করে। এ নিয়ে বাকবিতণ্ডা ও  হাতাহাতি থেকেই এই হত্যাকাণ্ড ঘটেছে। স্থানীয়দের সহযোগিতায় হত্যাকারীকে গ্রেফতার করে পুলিশ নিয়ে গেছে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল জানান, হত্যাকাণ্ডের ঘটনায় মংনু মারমা নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  দুলাভাইয়ের হাতে শ্যালক খুন   কুপিয়ে হত্যা   বান্দরবান   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close