ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

চাঁদপুরে মা-মেয়ের ওপর দুর্বৃত্তের এসিড নিক্ষেপ, আটক ১
প্রকাশ: সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ৯:৩৯ পিএম  (ভিজিট : ৮৫৮)
চাঁদপুরের মতলব উত্তরে দুর্বৃত্তদের ছোঁড়া এসিডে মা ও মেয়ের শরীর ঝলসে গেছে। এদের মধ্যে মেয়ে মিলি আক্তারের অবস্থা গুরুতর। রোববার (২৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টায় উপজেলার সুজাতপুর এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর স্বজনরা তাদের দু'জনকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে তাদের অবস্থার অবনতি দেখা দিলে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়।

এ ব্যাপারে মোঃ আইয়ুব আলী প্রধান বাদী হয়ে মতলব উত্তর থানায় ২ জনকে আসামি করে সোমবার (২৬ ফেব্রুয়ারি) মামলা দায়ের করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, মিলি আক্তার ৭ মাসের অন্তঃসত্ত্বা। তার স্বামী মো. সায়েম প্রবাসে থাকেন।

স্থানীয় একটি সূত্র জানিয়েছে, এলাকার এক যুবক মিলি আক্তারকে বিয়ের চেষ্টা করে ব্যর্থ হয়। কিন্তু মিলি আক্তারের অন্যত্র বিয়ে হয়ে যায়। তবে বিয়ের পর মিলি আক্তার স্বামীর বাড়িতেই বসবাস করতেন। এরমধ্যে বাপের বাড়িতে বেড়াতে এলে রোববার রাতে এই ঘটনার শিকার হন তিনি ও তার মা।

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসাদুজ্জামান জুয়েল জানান, এসিডে মেয়ে মিলি আক্তারের (২০) মুখ, বুক, পিঠ ও ডান হাত এবং মা রাশেদা আক্তারের (৫৫) বাম হাত ও উরু ঝলসে গেছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের দ্রুত ঢাকায় পাঠিয়ে দেয়া হয়েছে।

এসিডদগ্ধ মিলির বাবা আইয়ুব আলী প্রধান জানান, রোববার রাতে আমি মহল্লার মসজিদে নামাজ পরতে যাই। এসে শুনি পার্শ্ববর্তী মমরোজকান্দি গ্রামের আলী আহমদ এর ছেলে মোঃ মানিক (৩২) আমাদের বাড়িতে এসে আমার স্ত্রী ও মেয়েকে ডাক দিলে দরজা খোলার সাথে সাথে বোতল থেকে এসিড মারে। এতে আমার মেয়ে ও স্ত্রীর শরীরের বিভিন্ন অংশ ঝলসে গেছে। পরে তাদের চিৎকারে এলাকার লোকজন চলে আসে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।
তিনি জানান, মানিক বিয়ের আগেও তার মেয়েকে উত্যক্ত করতো।

মতলব উত্তর থানার উপ পরিদর্শক (এসআই) মিজানুর রহমান খন্দকার জানান, আটককৃত মোঃ মানিককে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মতলব উত্তর থানায় মোঃ আইয়ুব আলী প্রধান বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, এসিড ছুঁড়ে মারার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। একই সঙ্গে ঘটনায় জড়িত দুর্বৃত্তদের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। এরইমধ্যে রাত ১টায় সফিকুল ইসলাম মানিক নামে এক যুবকের এই ঘটনায় জড়িত সন্দেহে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ওসি আরও জানান, এ যুবক মিলি আক্তারের বিয়ের আগে তাকে উত্যক্ত করতো। তাই সন্দেহভাজন হিসেবে তাকে আটক করা হয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close