ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

দিনাজপুরে পার্কে অসামাজিক কাজ, নারী-পুরুষসহ আটক ১০
প্রকাশ: শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪, ৯:৩৮ পিএম  (ভিজিট : ১৪১৬)
দিনাজপুরের ঘোড়াঘাটে মোজাম বিনোদন পার্কে প্রকাশ্যে পতিতাবৃত্তির অপরাধে ৫ জন পতিতা ও ৫ জন খদ্দেরকে আটক করেছে থানা পুলিশ।

উপজেলা প্রশাসন ও থানা পুলিশের এ অভিযানে পার্কের বিভিন্ন আবাসিক রুমে অসামাজিক কার্যকলাপের দায়ে পাঁচ জোড়া নারী পুরুষকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ঘোড়াঘাট থানার ওসি মো. আসাদুজ্জামান। 

এসময় আটক ৫ জন পুরুষকে ৭ দিনের জেল এবং প্রতি নারীকে ১ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রফিকুল ইসলাম।

ব্যাপক সমালোচিত এই পার্কে দীর্ঘদিন প্রকাশ্যে পতিতাবৃত্তির ব্যবসা করে আসছিলেন পার্কটির মালিক মোজাম্মেল হক মোজাম। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর থেকে পার্কে এ অভিযান পরিচালিত হয়।

সাজাপ্রাপ্তরা হলেন- দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার আব্দুল কাদের (২২), পার্বতীপুর মধ্যপাড়া এলাকার গাইসুল আজম (২৭), নবাবগঞ্জের সুজাউল হক (৪০), নবাবগঞ্জের শিবরামপুর এলাকার সারোয়ার (৩০), হাকিমপুরের ইটাই এলাকার মতিয়ার রহমান (৪০)।

জানা যায়, কয়েক বছর আগে নিজের বিশাল একটি আমের বাগানকে ‘মোজাম বিনোদন পার্ক’ রূপান্তরিত করার জন্য উপজেলার ১নং বুলাকীপুর ইউনিয়ন পরিষদ থেকে ট্রেড লাইসেন্স নেয় মালিক মোজাম্মেল হক। তারপর বাগানটির ভিতরে ১২ রুম বিশিষ্ট একতলা ভবন নির্মাণ করে প্রকাশ্যে সেখানে পতিতাবৃত্তি ব্যবসা করে আসছিলেন। এ নিয়ে স্থানীয় লোকজন প্রশাসনের কাছে বেশ কয়েকবার অভিযোগ দেন। এসব অভিযোগের ভিত্তিতে উপজেলা প্রশাসন এবং থানা পুলিশ পার্কটিতে বেশ কয়েকবার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জেল জরিমানাও করেছে।

ঘোড়াঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, আগামীকাল রোববার (২৫ ফেব্রুয়ারি) সকালে কারাদণ্ডপ্রাপ্ত ব্যক্তিদেরকে জেলা কারাগারে পাঠানো হবে।

অভিযান পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট রফিকুল ইসলাম বলেন, পার্কটিতে অসামাজিক কার্যক্রম পরিচালনা দায়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটক ১০ জনকে জেল-জরিমানা করা হয়।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  মোজাম বিনোদন পার্ক   অসামাজিক কাজ   জেল-জরিমানা   দিনাজপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close