ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ভোলায় কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ১
প্রকাশ: শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:৪৫ পিএম  (ভিজিট : ৩৬৪)
ভোলার দৌলতখানে কিশোর গ্যাং মাহিদ গ্রুপের হামলায় রাব্বী (২২) নামের এক স্কুল ছাত্র মারা গেছে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে চিকিৎসার জন্য বরিশাল নেওয়ার পথে ওই যুবকের মৃত্যু হয়। 

এ ঘটনায় হত্যাকারী মাহিদের বাবা মহিউদ্দীনকে আটক করেছে থানা পুলিশ। এর আগে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পৌর শহরের উত্তর মাথা ও চকবাজার এলাকায় দফায় দফায় দুই কিশোর গ্যাং গ্রুপের মধ্যে মারপিটের ঘটনা ঘটে।

নিহত রাব্বি পৌরসভার ৩ নং ওয়ার্ডের জামালের ছেলে। 

জানা যায়, সপ্তম শ্রেণিতে পড়ুয়া মাহিদ ও অষ্টম শ্রেণিতে পড়ুয়া নিহত রাব্বীর ছোট ভাই রাজিবের বন্ধুর সঙ্গে মাহিদের সিনিয়র জুনিয়র নিয়ে মারপিট হয়। এসময় মাহিদের বাবা মহিউদ্দিন সবাইকে ডেকে নিয়ে শাসিয়ে দেয়।

পরে রাজিব চকবাজার গেলে মাহিদ গ্রুপ তাকে ধাওয়া দেয়। এসময় রাজিব পৌর শহরের উত্তর মাথায় আসলে পুনরায় রাজিবকে মারধর করে। পরে সে তার ভাই রাব্বিকে ফোন করে আনে। এসময় রাব্বীকে পিছন থেকে মাথায় এলোপাথাড়ি ভাবে আঘাত করে। রাব্বী মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে দৌলতখান হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে দ্রুত ভোলা সদর হাসপাতালে পাঠান। সেখানেও না রেখে ভোলা সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল নেওয়ার পথে রাব্বীর মৃত্যু হয়। 

দৌলতখান থানার এসআই বেলায়েত হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ভোলার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মাহীদের বাবা মহিউদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  কিশোর গ্যাংয়ের সংঘর্ষ   নিহত   ভোলা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close