ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ধামরাইয়ে পৃথক ঘটনায় দুই মরদেহ উদ্ধার
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৮:১০ পিএম  (ভিজিট : ২৫৪)
ঢাকার ধামরাইয়ে পৃথক ঘটনায় দুই মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার সুতিপাড়া ইউনিয়নের শ্রীরামপুর এলাকা থেকে এক তরুণের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। আর বিকেলের দিকে উপজেলার সোমভাগ ইউনিয়নের গাওয়াইর এলাকায় ট্রাকের ধাক্কায় এক কিশোরীর মৃত্যু হয়। 

ধামরাই থানা পুলিশ জানায়, সকালের দিকে নিজ বাড়ির কক্ষ থেকে নাজমুল (২৪) নামে এক তরুণের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ধামরাইয়ের সুতিপাড়া ইউনিয়নের শ্রীরামপুর এলাকার বাসিন্দা তিনি। শ্রমিক হিসেবে কাজ করতেন ধামরাই একমি ল্যাবরেটরিজে।

প্রাথমিকভাবে পুলিশের ধারণা, পরিবারের সঙ্গে অভিমান থেকে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। তার মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। 

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) পাভেল মোল্লা এসব তথ্য নিশ্চিত করেন।

অপরদিকে বিকেলের দিকে উপজেলার সোমভাগ ইউনিয়নের গাওয়াইল থেকে জয়পুরাগামী ইটবাহী ট্রাকের ধাক্কায় মোসা. তাহমিনা আক্তার (১৪) নামে এক কিশোরীর মৃত্যু হয়েছে। সে গাওয়াইল এলাকার মো. জাহাঙ্গীরের মেয়ে। 

ধামরাই থানা পুলিশ জানায়, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে এর চালক পালিয়ে যায়। 

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মফিজুর রহমান মল্লিক বলেন, অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাকটি আটক করে থানায় আনা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম শেখ বলেন, ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। তার পরিবার কোনো মামলা করবে না বলে মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। আর দুর্ঘটনার ঘটনায় ট্রাকটি আটক করে থানায় আনা হয়েছে। তবে পরিবার অভিযোগ করবে না জানানোয় এই বিষয়টিতেও আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে না। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সড়ক দুর্ঘটনা   মরদেহ উদ্ধার   ধামরাই   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close