ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

গজারিয়ায় প্রবাসীর স্ত্রীকে মারধরের অভিযোগ
প্রকাশ: বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ৯:২২ এএম  (ভিজিট : ৪৩০)
মুন্সীগঞ্জের গজারিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোসা. তানিয়া আক্তার (২৮) নামে এক প্রবাসীর স্ত্রীকে মারধর করার অভিযোগ উঠেছে স্থানীয় আতাউল্লাহ সহ আরো দুজনের বিরুদ্ধে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার ভবেরচর ইউনিয়নের লক্ষ্মীপুরা গ্রামে এ ঘটনা ঘটে। আহত মোসা.তানিয়া আক্তার লক্ষ্মীপুরা গ্রামের ইরাক প্রবাসী আব্দুল হান্নানের স্ত্রী।

এঘটনায় মোসা.তানিয়া আক্তার তিনজনের নাম অন্তর্ভুক্ত করে গজারিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে জানা যায়, প্রতিবেশী ফারুক প্রধান বিভিন্ন সময় ইরাক প্রবাসী হান্নানের স্ত্রী তানিয়াকে কু-প্রস্তাব দিয়া আসিতেছে। তার কু-প্রস্তাব রাজি না হওয়ায় তানিয়া আক্তার নামে এলাকায় কুৎসা রটায় ফারুক। তানিয়া আক্তার প্রতিবাদ করিলে পরে ফারুক প্রধান তানিয়া কে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি প্রদান করেন।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার বিকালে ফারুক প্রধানের বিরুদ্ধে তানিয়া গজারিয়া থানায় অভিযোগ দায়ের করে বাড়িতে আসলে ফারুক প্রধান,আতাউল্লাহ, শিপন বেগমসহ ৩ থেকে ৪ জন তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। তানিয়া তাদের গালিগালাজ করিতে নিষেধ করিলে তারা তাকে এলোপাথারী ভাবে পিটিয়ে আহত করে।পরে তানিয়াকে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

আহত তানিয়া আক্তার জানান, স্বামী প্রবাসে থাকায় ফারুক বিভিন্ন সময় তাকে কু-প্রস্তাব দেয়। প্রতিবাদ করায় তাকে মারধর করে। এঘটনায় তিনি তিন জনের নাম অন্তর্ভুক্ত করে গজারিয়া থানায় অভিযোগ দায়ের করেন।

গজারিয়া থানার ডিউটি অফিসার এএসআই আইরিন সিদ্দিকী জানান অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close