ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

দাখিল পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে আটক ২
প্রকাশ: রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪, ৯:৩৪ পিএম  (ভিজিট : ৬৫২)
গাইবান্ধার সুন্দরগঞ্জে দাখিল পরীক্ষায় প্রক্সি দেওয়ার সময় দুই ভুয়া পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। এছাড়া একজন ভুয়া পরীক্ষার্থী পালিয়ে গেছে। রোববার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করেছেন। 

এর আগে, বেলা সাড়ে ১১টার দিকে পরীক্ষা চলাকালে উপজেলার বোয়ালি দারুল উলুম সিনিয়র মাদরাসা কেন্দ্র থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- গাইবান্ধা সদর উপজেলার মালিবাড়ি গ্রামের মসজিদের পাডা এলাকার লিটন মিয়ার ছেলে মো. শাওন মিয়া (১৭) ও একই উপজেলার বর্মতল মালিবাড়ি গ্রামের নয়া মিয়ার ছেলে মো. অমিত হাসান (১৯)।

পুলিশ জানায়, আজ (রোববার) বেলা সাড়ে ১১টার দিকে বোয়ালি দারুল উলুম সিনিয়র মাদরাসা কেন্দ্রে আরবি প্রথম পত্র বিষয়ে দাখিল পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছিল। এসময় সখের বাজার দাখিল মাদরাসার মমিনুল ইসলাম ও শহিদুল ইসলাম নামের দুজন পরীক্ষার্থীর পরিবর্তে শাওন মিয়া ও অমিত হাসান পরীক্ষায় অংশ নেয়। পরীক্ষায় অন্যজনের পরিবর্তে প্রক্সি দেওয়ার বিষয়টি জানতে পেরে কেন্দ্র সচিব তাৎক্ষণিক ভাবে তাদেরকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেন। এসময় দুই ভুয়া পরীক্ষার্থী ধরা পড়ায় আরেক ভুয়া পরীক্ষার্থী পালিয়েছে।

বোয়ালি দারুল উলুম সিনিয়র মাদরাসার অধ্যক্ষ ও কেন্দ্র সচিব মো. মো. হারুনুর রশিদ বলেন, পরীক্ষা চলাকালে দুই ভুয়া পরীক্ষার্থীকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। দুই ভুয়া পরীক্ষার্থী ধরা পরার বিষয়টি জানতে পেরে আরেক ভুয়া পরীক্ষার্থী পালিয়েছে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম বলেন, পরীক্ষা চলাকালে দুই ভুয়া পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  দাখিল পরীক্ষা   প্রক্সি দিতে গিয়ে আটক   সুন্দরগঞ্জ   গাইবান্ধা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close