ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বগুড়ায় গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা
প্রকাশ: বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:২৮ পিএম  (ভিজিট : ৫৩০)
বগুড়ার আদমদীঘিতে পাওনাদারের চাপে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে মহসীন আলী শেখ (২৫) নামের এক যুবক আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাত ৮ টায় থানায় এই ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। নিহত মহসীন আলী শেখ আদমদীঘি উপজেলার নশরতপুর ইউনিয়নের শাওইল গ্রামের মুকুল হোসেনের ছেলে।

জানা যায়, মঙ্গলবার দুপুরে নিজ বাড়িতে পরিবারের সদস্যদের আড়ালে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়ে মহসীন আলী শেখ। পরিবারের সদস্যরা জানতে পেরে তাকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনি মারা যান।

স্থানীয়রা জানান, সাংসারিকভাবে সচ্ছলতা জন্য বিভিন্ন মানুষের কাছে ধারে টাকা নিয়ে প্রবাসী জীবনে পারি দিয়েছিলেন তিনি। পরে সেখানে কাজকর্মে ভালো সুবিধা না পাওয়ায় তিনি দেশে ফিরে আসেন। অর্থ উপার্জন না করেই দেশে ফেরায় তিনি ঋণগ্রস্ত হয়ে পড়েন। এ অবস্থায় পাওনাদাররা তার বাড়িতে গিয়ে প্রতিনিয়ত চাপ দিতো। একপর্যায়ে হতাশাগ্রস্ত হয়ে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে তিনি মারা যান।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ময়নাতদন্তের জন্য শজিমেক পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।


সময়ের আলো/এএ/









https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close