ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পূর্ব শত্রুতার জেরে নারায়ণগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা
প্রকাশ: শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪, ৮:৫৩ পিএম  (ভিজিট : ৬৪৪)
 পূর্ব শত্রুতার বলি হলেন আল-আমিন ওরফে দানিয়াল । ছবি: প্রতিনিধি

পূর্ব শত্রুতার বলি হলেন আল-আমিন ওরফে দানিয়াল । ছবি: প্রতিনিধি

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় আহত হয়েছে আরেকজন। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে চাষাঢ়া বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ওই যুবকের নাম আল-আমিন ওরফে দানিয়াল (৩০)। এসময় সাথে থাকা শুভ (২২) নামে আরো একজন আহত হয়েছেন। এ হত্যাকাণ্ডের ঘটনায় রমিজ উদ্দিন রমু (৩২) নামে এক ব্যক্তিকে আটক করেছে ফতুল্লা থানা পুলিশ। 

নিহত আল আমিন ফতুল্লার মাসদাইর এলাকার দেলোয়ার মিয়ার ছেলে এবং আহত শুভ একই এলাকার শাহজালালের ছেলে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল (শুক্রবার) রাত সাড়ে ১১টার দিকে নগরীর চাষাঢ়া বালুর মাঠ এলাকায় প্রকাশ্যে ওই দুই যুবককে কুপিয়ে আহত করে কয়েকজন যুবক। পরে তাদের রক্তাক্ত অবস্থায় অটোরিকশায় তুলে নিয়ে যায় হামলাকারীরা। এরপর ফতুল্লার মাসদাইর এলাকায় আহতদের বাড়ির সামনে নিয়ে তাদের আবার আঘাত করে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আল-আমিন দানিয়ালকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে গুরুতর আহত অবস্থায় শুভকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

নিহতের পরিবারের দাবি, আল-আমিন দানিয়ালকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তার সঙ্গে স্থানীয় রমু ও অনিকদের সাথে বিগত কয়েকদিন যাবত বিরোধ চলছিল। গতকাল রাত ১০টার দিকে দানিয়াল ও তার বন্ধু শুভকে নিয়ে চাষাঢ়া ঘুরতে যায়। কিছুক্ষণ পরেই আল-আমিন লাশ হয়ে ফিরে আসে আর শুভ গুরুতর আহত হয়ে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। যারা আল-আমিনকে হত্যা করেছে আমরা তাদের শাস্তি চাই। 

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আযম মিয়া জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অপরদিকে আহত এক যুবক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ ঘটনায় রমিজ উদ্দিন রমু নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। 

এ ঘটনায় অন্যান্য যারা জড়িত রয়েছে তাদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে। নিহত আল-আমিনের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে রয়েছে বলে জানান ওসি।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  পূর্ব শত্রুতা   যুবককে কুপিয়ে হত্যা   নারায়ণগঞ্জ   চাষাঢ়া  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close