ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

স্ত্রীকে কুপিয়ে হত্যা, আত্মগোপনে স্বামী
প্রকাশ: শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪, ৭:৫৫ পিএম  (ভিজিট : ৩৯৪)
বগুড়ার আদমদীঘিতে রাজিয়া সুলতানা (৩৭) নামের এক গৃহবধূকে ধারালো বঁটি দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী আব্দুর রশিদের বিরুদ্ধে। তাকে গ্রেফতারে অভিযানে নেমেছে পুলিশ।

শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়। এর আগে গত শুক্রবার রাতে আদমদীঘি উপজেলার সান্তাহার চা-বাগান এলাকায় ভাড়া বাসায় গৃহবধূকে বঁটি দিয়ে কোপানোর ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নিহত রাজিয়া সুলতানা চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার শ্রীকান্দ গ্রামের আব্দুর রশিদের স্ত্রী। তারা সান্তাহার পৌরসভার চা-বাগান এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন। শুক্রবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। স্বামী আব্দুর রশিদ ক্ষিপ্ত হয়ে স্ত্রী রাজিয়া সুলতানাকে ধারালো বঁটি দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যান।

স্থানীয়রা রাজিয়াকে উদ্ধার করে প্রথমে আদমদীঘি ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।

সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমাস আলী সরকার জানান, ঘটনার পরই আব্দুর রশিদ আত্মগোপন করে। তাকে গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close