ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মিয়ানমার অভ্যন্তরে ফের মর্টার শেল, গুলি বর্ষণ
প্রকাশ: রবিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:৪০ পিএম  (ভিজিট : ৫৪০)
ফাইল ছবি

ফাইল ছবি

নাইক্ষ্যংছড়ির ঘুমধুম তুমব্রু সীমান্তে থেমে থেমে গুলি ও বোমা বর্ষণ চলছে। রোববার (৪ ফেব্রুয়ারি) রাত পৌনে ১১টা থেকে মর্টার শেল ও গুলির শব্দ শোনা যাচ্ছে। রাত ১১ টা থেকে রাইফেল, শটগান ও মর্টার শেল বিস্ফোরণের মুহুর্মুহু শব্দ শোনা যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত গোলাগুলি চলছে।

এরআগে রোববার (৪ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটা থেকে গোলাগুলি থেমে থাকলেও রাত পৌনে ১১টা থেকে গোলাগুলির শব্দ বালুখালী এলাকা থেকে শোনা যাচ্ছে। রাত ১১ টা থেকে ১১ টা ২৪ মিনিট পর্যন্ত ব্যাপক গোলাগুলি চলছে। বিস্ফোরণে পুরো এলাকা প্রকম্পিত হয়ে উঠছে।

গতকাল (শনিবার) রাত সাড়ে ১২টায় মিয়ানমার অভ্যন্তরে নাইক্ষ্যংছড়ির ঘুমধুম তুমব্রুতে গোলাগুলি শুরু হয়। অবিরাম গোলাগুলি চলে আজ (রোববার) বেলা আড়াইটা পর্যন্ত। এসময় আকাশ পথে হেলিকপ্টার হামলা চালায় মিয়ানমার বিদ্রোহী গোষ্ঠী আরাকান আর্মি। 

অপরদিকে হেলিকপ্টার লক্ষ করে গুলি চালার মিয়ানমারের বিজিপি। গোলাগুলির একপর্যায়ে বিজিপির ৫৮ জন সদস্য বাংলাদেশ সীমান্তবর্তী ঘুমধুম তুমব্রুতে অবস্থিত বিজিবির কাছে আশ্রয় নেন। গোলাগুলিতে এখন পর্যন্ত ১০ জন আগত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের ৯ জনকে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  মিয়ানমার অভ্যন্তরে মর্টার শেল   গুলি বিস্ফোরণ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close