ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

দেওয়ানগঞ্জে ভটভটি চাপায় প্রাণ গেলো যুবকের
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪, ৮:২৫ পিএম  (ভিজিট : ৩৭২)
জামালপুরের দেওয়ানগঞ্জে ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে মো. জুয়েল (২২) নামে এক যুবক নিহত হয়েছে। তিনি ভটভটি চালকের সহকারী হিসেবে কাজ করতেন। 

বুধবার (২৪ জানুয়ারি) বিকেলে পৌর শহরের চুনিয়াপাড়া আছরআমিনের বাড়ি এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। পরে বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে সে মারা যায়। 

নিহত মো. জুয়েল পৌর শহরের চিকাজানী চন্দ্রাপাড়া এলাকার মো. মিন্টুর ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন দেওয়ানগঞ্জ মডেল  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস।

স্থানীয়রা জানান, বুধবার বিকেলে ইট বোঝাই একটি ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে ভটভটি চালকের সহকারী জুয়েলের উপর উঠে যায়। এতে গুরুতর আহত হয় জুয়েল। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে দেওয়ানগঞ্জ হাসপাতালে নেয়, অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। সেখানেও অবস্থার উন্নতি না হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে বৃহস্পতিবার সে মারা যায়।  

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, এ ব্যাপারে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close