ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

চাঁদা না পাওয়ায় নৈশ প্রহরীকে পিটিয়ে আহত
প্রকাশ: সোমবার, ২২ জানুয়ারি, ২০২৪, ১১:৪৪ পিএম  (ভিজিট : ৯৩৬)
জামালপুরের সরিষাবাড়ীতে দাবীকৃত ২ লক্ষ টাকা চাঁদা না দেয়ায় মাদ্রাসার নৈশ প্রহরীকে পিটিয়ে আহত করেছে নব-নির্বাচিত সংসদ সদস্য ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আব্দুর রশীদ সমর্থকরা। সোমবার (২২ জানুয়ারি) সকাল ১০টায় সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের পঞ্চাশী রেজাউল হক কাবেরিয়া দাখিল মাদরাসা মাঠে এ ঘটনা ঘটেছে।

মাদ্রাসার শিক্ষক কর্মচারী ও আহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের পঞ্চাশী রেজাউল হক কাবেরিয়া দাখিল মাদরাসার নিরাপত্তা প্রহরী আলম মিয়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের পক্ষে কাজ করেন। এরই ধারাবাহিকতা পঞ্চাশী রেজাউল হক কাবেরিয়া দাখিল মাদরাসার নিরাপত্তা প্রহরী আলম মিয়া তার কর্মস্থলে কাজ করতে হলে বিজয়ী স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের আব্দুর রশীদ সমর্থক উপজেলার পঞ্চাশী পশ্চিমপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে উজ্জল মিয়া একই গ্রামের আসাদুজ্জামান হাবলু’র ছেলে রনি মিয়া ও তার সহযোগী ৩ লক্ষ টাকা চাঁদা দাবি করে। পরবর্তীতে ৩ লক্ষ টাকা থেকে ১ লক্ষ টাকা কমিয়ে ২ লক্ষ টাকা চাঁদা দাবি করে তারা। তাদের ওই দাবীকৃত ২ লক্ষ টাকা না দিয়ে আজ (সোমবার) সকাল ১০টায় আলম মিয়া তার শিক্ষাপ্রতিষ্ঠানের হাজির হন। এ সময় স্থানীয় উজ্জল মিয়া ও রনি মিয়া’র নেতৃত্বে তাদের সহযোগী মারুফ, রুবেল, ছানু শিক্ষাপ্রতিষ্ঠানের মাঠে সংঘটিত হয়ে আলম মিয়া’র নিকট ২ লক্ষ টাকা দাবি করলে আলম অপারগতা প্রকাশ করায় তার উপর হামলা চালিয়ে মারপিট করে গুরুতর আহত করে। এ সময় আলম মিয়ার ডাক চিৎকারে শিক্ষাপ্রতিষ্ঠানের ও স্থানীয় লোকজন ও পরিবারের লোকজন এগিয়ে এসে আলমকে উদ্ধার করে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

এ ব্যাপারে পঞ্চাশী রেজাউল হক কাবেরিয়া দাখিল মাদরাসার নৈশ প্রহরী আলম মিয়া জানান, সংসদ নির্বাচনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের পক্ষে কাজ করায় বিজয়ী ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আব্দুর রশীদ সমর্থক উজ্জল মিয়া, রনি মিয়া, মারুফ, রুবেল, ছানু তাদের দাবীকৃত ২ লক্ষ টাকা না দেওয়ায় আমাকে মারপিট করে রক্তাক্ত করেছে।

জানতে চাইলে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান জানান, বিষয়টি জেনেছি। অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  চাঁদা দাবি   নৈশ প্রহরীকে পিটিয়ে আহত   সরিষাবাড়ী   জামালপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close