ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রাজশাহীতে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ, থানায় মামলা
প্রকাশ: মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০২৪, ১০:৪৭ পিএম  (ভিজিট : ৭৫৬)
রাজশাহীর মোহনপুর উপজেলার শ্যামপুরহাট বাজারে ক্ষমতাসীন দলের দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার (১৬ জানুয়ারি) ঘটনার পরদিন ঘাসিগ্রাম ইউপির সাবেক চেয়ারম্যান আফজাল হোসেন বকুল পক্ষের শ্যামপুরহাট গ্রামের মফিজুল ইসলামের ছেলে মাসুম তারেক বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এ মামলার আসামি মহিষকুন্ডি গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে শহিদুল ইসলামকে আটক করে আদালতে প্রেরণ করে থানা পুলিশ।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডল। তিনি প্রতিবেদককে জানান, মামলার অন্যান্য আসামীদের আটকে থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, এ মামলায় সাবেক এমপি আয়েন উদ্দিন পক্ষের ২২ জনকে আসামি করা হয়। অজ্ঞাত আসামি রয়েছেন আরো ৪০ থেকে ৫০ জন।

উল্লেখ্য, গত সোমবার রাতে শ্যামপুরহাট বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ক্ষমতাসীন দলের দু’পক্ষের সংঘর্ষে আহত হয়েছেন অন্তত ৫ জন। আহতের মধ্যে আফজাল হোসেন বকুল পক্ষের ৩ জন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আর অপর পক্ষের ২ জন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে। এ ঘটনার পর থেকে বাজার এলাকায় অস্থিরতা বিরাজ করছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ   মামলা   আটক   রাজশাহী  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close