ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বঙ্গবন্ধু টানেলে প্রাইভেটকার দুমড়ে-মুচড়ে আহত ৭
প্রকাশ: মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০২৪, ১:৫৮ পিএম  (ভিজিট : ৬৫৬)
ঘন কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে ভয়াবহ দুর্ঘটনার ঘটনা ঘটেছে। এই ঘটনায় টানেলের নিরাপত্তারক্ষীসহ গুরুতর আহত হয়েছে ৭জন।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার সময় টানেলের আনোয়ারা প্রান্তের অ্যাপ্রোচ সড়কে চাইনা রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন, নিরাপত্তাকর্মী ও নৌবাহিনীর সদস্য গাজী মাহবুবুর রহমান রনি, মাইক্রোবাস চালক রুবেল, যাত্রী আলী মর্তুজা, রাশেদুল ইসলাম, ফারহানা, মুন্না ও কান্তি। এদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। রনিকে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতাল এবং বাকিদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো চিকিৎসাধীন বলে নিশ্চিত করেছে চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ আশেক উল্লাহ।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকালে ঘন কুয়াশায় হঠাৎ করে আনোয়ারা চৌমুহনী পান্থ থেকে আসা মাইক্রোটি চালক সড়ক বিভাজনের ওপর নির্মিত ট্রাফিক বক্সে তুলে দেয়। ট্রাফিক বক্সে আঘাত লেগে মাইক্রোটি দুমড়ে-মুচড়ে যায়। পরে আহতদের উদ্ধার করে আনোয়ারা হাসপাতালে নেওয়া হয়।

আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক ডা. উপমা বলেন, দুই যুবককে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনেছিলো স্থানীয় লোকজন। তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে টানেলের সহকারী প্রকৌশলী (টোল ও ট্রাফিক) তানভীর রিফা বলেন, চাইনা ইকোনমিক জোনের ওই জায়গায় অ্যাপ্রোচ সড়কে একটি মাইক্রোবাস উল্টে যায়। এঘটনায় বেশ ক'জন আহত হয়েছে। পরে দুর্ঘটনাস্থল থেকে  গাড়ীটি উদ্ধার করি। পরে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আনোয়ারা থানা পরবর্তী পদক্ষেপ গ্রহণ করে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close