ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রাজশাহীতে ভোট দিতে না যাওয়ায় হাত পা ভেঙ্গে দিয়েছে আওয়ামী কর্মীরা
প্রকাশ: বুধবার, ১০ জানুয়ারি, ২০২৪, ৬:৩০ পিএম  (ভিজিট : ৬৪৪)
রাজশাহীর মোহনপুর উপজেলার জাহানাবাদ ইউনিয়নের তাতিপাড়া গ্রামে গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিতে না যাওয়ায় দুই জনকে বেধড়ক পিটিয়ে হাত পা ভেঙ্গে দেয়ার অভিযোগ উঠেছে ক্ষমতাসীন দলের কর্মীদের বিরুদ্ধে। এমন অভিযোগ তুলে হাসপাতালের বিছানায় আর্তনাদ করছেন ভুক্তভোগী আফসার আলী সরদার (৬০) ও তার ভাই সাহেব আলী (৪২)। আফসার আলী মোহনপুর উপজেলার তাঁতীপাড়া গ্রামের মৃত তাহের আলীর ছেলে। তবে এঘটনায় থানায় অভিযোগ কোন খবর পাওয়া যায়নি।

ভুক্তভোগী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ভোটের দিন বিকালে তাঁতীপাড়া গ্রামে আফসার আলী একই গ্রামের মুন্তাজের চা দোকানে বসে চা খাচ্ছিলেন এমন সময় স্থানীয় আওয়ামী কর্মী মৃত আলতাবের ছেলে দুলালের নেতৃত্বে সুলতানের ছেলে জালাল, শামীম ও গাফ্ফারের ছেলে আখিরুল আফসারকে কিছু বুঝে উঠার আগেই জামার কলার ধরে টেনে একটু দূরে গিয়ে এলোপাতাড়ি মারধর শুরু করে। এতে আফসার গুরুত্বর আহত হয়ে পড়ে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে চা দোকানীর বাড়িতে তুলে দরজা লাগিয়ে দিলে হামলাকারীরা সেই বাড়ির দরজা ভাঙ্গার চেষ্টা চালায়। এরপর স্কুল মাঠে চা দোকানদার শাফিকুলের দোকানে আফসারের ছোট ভাই সাহেব আলীকে পেয়ে তাকেও একইভাবে মারধর করে রক্তাক্ত জখম করে ফেলে রেখে চলে যায়। স্থানীয়রা গুরুত্বর অবস্থায় দুই ভাইকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়। তারা দু'ভাই বর্তমানে ইসলামি ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। 

পরে হাসপাতালে গিয়ে দেখা গেছে,  আফসারের ডান হাত ও ডান পাঁ ভেঙেছে  এবং সাহেব আলীর বাম হাত ও ডান হাতের আঙ্গুল ভেঙেছে । ভুক্তভোগীরা চরম আতঙ্কিত হয়ে পড়েছেন। তাদের দাবি, বাকী ভাইদেরও মারধরের জন্য খুঁজছে দুলাল বাহিনী। তবে এলাকাবাসী সূত্রে জানা গেছে, আহত দু-ভাই (ভুক্তভোগীরা) জামায়াত বিএনপির ঘোর সমর্থক। 

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডল প্রতিবেদককে জানান, মারামারির ঘটনা ঘটেছে শুনেছি কিন্তু এখন পর্যন্ত কেউ অভিযোগ করতে আসেনি। তবে তারা যদি অভিযোগ দেয় তাহলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close