ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কেন্দ্র পরিদর্শনে গিয়ে যুবককে চড় মারলেন সাকিব
প্রকাশ: রবিবার, ৭ জানুয়ারি, ২০২৪, ৫:৩৯ পিএম  (ভিজিট : ১৩১০)
সারা দেশের ২৯৯ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ শেষ হয়েছে। চলছে গণনা। এবারের নির্বাচনে মাগুরা-১ আসন থেকে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান নৌকা প্রতীকের প্রার্থী ছিলেন। নির্বাচনী কার্যক্রমের শুরু থেকেই ভক্তদের ভালোবাসা হিসেবে গ্রহণ করেছেন তিনি। তবে এবার আর নিজের ধৈর্য ধরে রাখতে পারলেন না সাকিব।

রোববার (৭ জানুয়ারি) নিজ আসনের একটি কেন্দ্র পরিদর্শনে গিয়ে ভিড়ের মধ্যে পড়েন সাকিব। যেখানে তাকে ঘিরে ধরেন ভক্তরা। একপর্যায়ে উপস্থিত জনতার মধ্যে একজনের আচরণে ক্ষুব্ধ হয়ে তাকে চড় মেরে বসেন সাকিব।

ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে সাকিবের চড় মারার মুহূর্তটি। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় সাকিবকে ঘিরে ধরে হাঁটছিলেন তার কর্মী-সমর্থকরা। এর মধ্যে এক যুবক পেছন থেকে সাকিবকে জড়িয়ে ধরেন এবং জামা টেনে ধরে রাখেন। এতে বিরক্ত হয়ে সাকিব ওই যুবককে কষে একটা চড় মারেন।

এদিন সকালে দরিমাগুরা স্কুল কেন্দ্রে নিজের ভোট প্রদান করেন সাকিব। সেখানে ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। এরপর আরও কিছু কেন্দ্র পরিদর্শন করেন তিনি।

প্রসঙ্গত, দ্বাদশ সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে নৌকা প্রতীকে লড়ছেন সাকিব। এই আসনে তার প্রতিদ্বন্দ্বী চারজন। তারা হলেন- বাংলাদেশ কংগ্রেসের অ্যাডভোকেট কাজী রেজাউল হোসেন, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের কে এম মোতাসিম বিল্লা, জাতীয় পার্টির মো. সিরাজুস সায়েফিন সাঈফ ও তৃণমূল বিএনপির সঞ্জয় কুমার রায়।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সংসদ নির্বাচন   মাগুরা-১ আসন   সাকিব আল হাসান  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close