ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

চরাঞ্চলে পৌঁছেছে ব্যালট পেপারসহ নির্বাচনী সরঞ্জাম
প্রকাশ: শনিবার, ৬ জানুয়ারি, ২০২৪, ৭:২০ পিএম  (ভিজিট : ৬৫৬)
আগামীকাল ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট আয়োজনের শেষ প্রস্তুতি চলছে। কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয়েছে ভোটের সরঞ্জাম। শনিবার (৬ জানুয়ারি ) দুপুর ১২টা থেকে শুরু হয়েছে ভোটের সরঞ্জাম সরবরাহ। কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসাররা এসব সরঞ্জাম বুঝে নিয়ে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে। তবে ভোটের ব্যালট পেপার ভোটের দিন সকালে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে কেন্দ্রে কেন্দ্রে পোঁছানো হবে বলে জানিয়েছেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক একেএম গালিভ খান।

আগামীকাল (রোববার) সকাল ৮ থেকে ভোট গ্রহণ শুরু হবে। একটানা চলবে বিকেল ৪টা পর্যন্ত। এর আগে সব প্রস্তুতি সারতে আজ (শনিবার) সকাল থেকে শুরু হয় কেন্দ্রে কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম পাঠানোর কাজ।

সদর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা তাছমিনা খাতুন দুপুরে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর-৩ আসনের ১৭২টি কেন্দ্রের নির্বাচনী সরঞ্জাম বিতরণের উদ্বোধন শেষে জানান, আজ চরাঞ্চলের ১১টি কেন্দ্রে ভোটের ব্যালট পেপারসহ সব নির্বাচনী সরঞ্জাম বিতরণ করা হয়েছে। এছাড়া বাকি ১৬১টি কেন্দ্রে শুধু নির্বাচনী সরঞ্জাম পৌঁছানো হয়েছে। আগামীকাল ভোর ৪ টা থেকে এসব কেন্দ্রের ব্যালট পেপার পাঠানো হবে।

তিনি আরও বলেন, ভোট আয়োজন নিয়ে তাদের প্রস্তুতি খুব ভালো। পরিবেশও সন্তোষজনক আছে। আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি অতিরিক্ত বিজিবি, সেনাবাহিনী, র‌্যাব, পুলিশ, আনসার সবাই থাকবেন। এছাড়াও স্ট্রাইকিং ফোর্স, মোবাইল টিম, টহল বাহিনী সবাই থাকছে এই নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে।  

এর আগে বেলা সাড়ে ১১টায় পুরাতন স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হয় পুলিশের ‘ব্রিফিং প্যারেড।’  সেখানে অতিরিক্ত পুলিশ সুপার নুরুজ্জামান ভোট গ্রহণ কর্মকর্তাদের আইন-শৃঙ্খলা বিষয়ে ব্রিফিং করেন। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সংসদ নির্বাচন   ব্যালট পেপার   নির্বাচনী সরঞ্জাম   চাঁপাইনবাবগঞ্জ   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close