ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রূপগঞ্জে অস্ত্রসহ হত্যা মামলার আসামি মাহফুজ গ্রেফতার
প্রকাশ: মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪, ৬:৫৭ পিএম  (ভিজিট : ৮৬৪)
নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিদেশি পিস্তল ও মদসহ মাহফুজ মিয়া (২২) নামে এক চিহ্নিত সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা ও গণ ধর্ষণসহ ৬টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। সোমবার (১ জানুয়ারি) দিবাগত রাতে উপজেলার গোলাকান্দাইল নতুন বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত মাহফুজের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ম্যাগাজিন ও ৬ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। তিনি ওই এলাকার মিছিল আলীর ছেলে। 

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল এ তথ্য জানান। 

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, গতকাল গোপন তথ্যের ভিত্তিতে আমরা জানতে পারি, ভুলতা গোলাকান্দাইল এলাকায় অবৈধ অস্ত্রধারী কয়েকজন সন্ত্রাসী অবস্থান করছে। এই তথ্যের ভিত্তিতে পুলিশের একটি টিম অভিযান চালায়। এতে মাহফুজ নামে একজনকে আটক করা হয়। এ সময় তার সহযোগীরা পালিয়ে যায়। মাহফুজের বিরুদ্ধে হত্যা, গণ ধর্ষণ সহ ৬টি মামলা রয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। 

তিনি আরো বলেন, আমাদের সন্ত্রাস বিরোধী অভিযান চলমান থাকবে। কেউ যাতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে অস্থিরতা তৈরি করতে না পারে সে ব্যাপারে আমরা কঠোর অবস্থানে থাকবো।

এদিকে, অস্ত্রসহ গ্রেফতারকৃত মাহফুজ মিয়া নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের একাধিক প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় দেখা গেছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। ফলে এ নিয়ে স্থানীয়দের মধ্যে নানা প্রশ্ন দেখা দিয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  হত্যা মামলার আসামি   অস্ত্রসহ গ্রেফতার   নারায়ণগঞ্জ   রূপগঞ্জ   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close