ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

নৌকার পক্ষে ভোট চাইলেন চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান
প্রকাশ: মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪, ৩:০৫ পিএম  (ভিজিট : ৬০৪)
১৮ ডিসেম্বর প্রতীক বরাদ্দের পর চাঁদপুরের পাঁচটি আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের পক্ষে কাজ করেছেন বলে দাবী চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গণি পাটোয়ারী। তবে সেই কাজ প্রকাশ্যে না আসলেও শেষ মুহূর্তে সংবাদ সম্মেলন করে সকলের নিকট তিনি নিজের অবস্থান জানান দিয়েছেন। তিনি চাঁদপুর জেলার সকল ভোটারদের নিকট নৌকা প্রতীক বিজয়ী করার আহবান জানান।

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে তিনি সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সরকারের উন্নয়নের উল্লেখযোগ্য কার্যক্রম তুলে ধরেন।
 
তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু আমাদেরকে এই দেশ স্বাধীন করে দিয়েছেন এবং স্বল্প সময়ের মধ্যে দেশকে উন্নত করার পরিকল্পনা করেন। কিন্তু তাকে হত্যার মাধ্যমে স্বপ্নের সোনার বাংলা গড়ার কাজ ব্যাহত হয়। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে এসে পিতার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন। ১৯৯৬ সাল থেকে ৫ বছর এবং এরপর টানা ১৫বছর দেশ দক্ষ নেতৃত্বের মাধ্যমে শেখ হাসিনা দেশ পরিচালনা করছেন। 

ওচমান গণি বলেন, ১০০ বছরেও যা হয়নি চাঁদপুর-৩ আসনে ডাঃ দীপু মনির নেতৃত্বে গত ১৫ বছর তার চাইতে অনেক বেশী উন্নয়ন হয়েছে। এই আসনটিসহ ৫ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। এ ক্ষেত্রে তরুন প্রজন্মকে নৌকায় ভোট দিয়ে এগিয়ে আসার আহবান জানান।

চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শাহাদাত হোসেন শান্ত, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমনসহ প্রেসক্লাবের সাবেক ও বর্তমান নেতা, জাতীয় এবং স্থানীয় গণমাধ্যমের বিভিন্ন পর্যায়ের সাংবাদিকরা এ সময় উপস্থিত ছিলেন।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close