ই-পেপার শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

শিক্ষক উৎপল হত্যা মামলার আসামি জিতুর বাবাকে আটক
প্রকাশ: বুধবার, ২৯ জুন, ২০২২, ২:৪৬ পিএম  (ভিজিট : ২২২)
শিক্ষক ও এলাকাবাসীর তোপের মুখে সাভার উপজেলার আশুলিয়ায় শিক্ষক উৎপল কুমার সরকারকে পিটিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত ‍শিক্ষার্থী আশরাফুল ইসলাম জিতুর বাবা উজ্জ্বল হাজীকে (৪৫) আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে কুষ্টিয়া থেকে আটকের পর আশুলিয়া থানা হেফাজতে আটক রেখে তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। 

আটকের বিষয়টি সময়ের আলোকে নিশ্চিত করেছেন ঢাকা জেলা পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন সরদার। তিনি জানান, উজ্জল হাজির তথ্যের ভিত্তিতে জিতুকে আটকের জন্য অভিযান চলছে। 

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সময়ের আলোকে বলেন, অভিযুক্ত জিতুকে এখনও পাওয়া যায়নি। আমরা বিভিন্ন জায়গায় অভিযানে চালাচ্ছি। আশা করছি শিগগিরই তাকে গ্রেফতার করতে পারবো। বিস্তারিত পরে জানানো হবে।  

উল্লেখ্য, গত ২৫ জুন শনিবার দুপুরে চিত্রশাইলে হাজী ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র ক্রিকেট খেলার স্টাম্প দিয়ে অতর্কিত হামলা চালায় শিক্ষক উৎপল কুমার সরকারের ওপর। প্রথমে ওই ছাত্র শিক্ষকের মাথায় আঘাত করে এবং পরে এলোপাতাড়ি পেটাতে থাকে। এ ছাড়া স্ট্যাম্পের সূচালো অংশ দিয়ে পেটের বিভিন্ন অংশে আঘাত করে। 

দুইদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে সোমবার সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। 

অভিযুক্ত জিতুকে গ্রেফতারের দাবিতে শিক্ষক ও এলাকাবাসী প্রতিদিনই মানববন্ধন করছে। চাপের মুখে মঙ্গলবার রাতে জিপি বাবাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

/এমএইচ/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close