ই-পেপার শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪
শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

উপায় মোবাইল ব্যাংকিংয়ে বেতন দেবে প্রাণ-আরএফএল
প্রকাশ: রবিবার, ২৬ জুন, ২০২২, ১০:০৭ এএম  (ভিজিট : ২৪০)
দেশের ব্যাংকিং খাতে বিগত ১০ বছরে সবচেয়ে বড় পরিবর্তনটি এসেছে মোবাইল ব্যাংকিং। আস্থা অর্জনের পাশাপাশি সহজে ব্যবহারের কারণে জনপ্রিয় হয়ে উঠছে এই খাত। এবার তারই প্রমাণ রেখে প্রাণ-আরএফএল গ্রুপের মতো দেশের মাল্টি ন্যাশনাল প্রতিষ্ঠান তার বিভিন্ন কারখানার কর্মীদের বেতন উপায় অ্যাকাউন্টে প্রদানের বিষয়ে এক এমওইউ স্বাক্ষর করল।

স্বাক্ষর অনুষ্ঠানে আরও জানানো হয়, উপায় কাস্টমাররা তাদের অ্যাকাউন্ট ব্যবহার করে প্রাণ-আরএফএল গ্রুপের বিভিন্ন অঙ্গ প্রতিষ্ঠান যেমন- বেস্ট বাই, ভিশন ইলেকট্রনিকস, ওয়াকার (ফুটওয়্যার), টেস্টি ট্রিট, মিঠাই, রিগ্যাল ফার্নিচার, ডেইলি শপিং, ‘অথবা ডট কম’-এর ১৮০০-এর বেশি আউটলেট থেকে কেনাকাটা করতে পারবেন।

উপায়ের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও রেজাউল হোসেন এবং প্রাণ-আরএফএল গ্রুপের চিফ ফিন্যান্সিয়াল অফিসার উজমা চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে বৃহস্পতিবার ঢাকার একটি হোটেলে এ সংক্রান্ত একটি চুক্তি করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রেজাউল হোসেন বলেন, প্রাণ-আরএফএল গ্রুপ তাদের বিভিন্ন কারখানার কর্মীদের বেতন প্রদানের মাধ্যম হিসেবে উপায়কে নির্বাচন করায় এবং প্রাণ গ্রুপের বিভিন্ন ব্যান্ড আউটলেটে উপায় পেমেন্ট সুবিধা চালু করতে পারায় আমরা আনন্দিত। আমরা আশা করি, প্রাণের কর্মীরা নির্বিঘ্নে উপায়ের বিভিন্ন সেবা উপভোগ করতে পারবেন।

উজমা চৌধুরী বলেন, আমাদের কর্মীদের সুবিধা হবে এমন কিছু অনন্য ফিচার থাকায় আমরা উপায়কে নির্বাচন করেছি। ভবিষ্যতে প্রাণ ও উপায়ের মধ্যে আরও কার্যক্রমে বৃদ্ধি পাবে বলে আমি আশা করি।

/আরএ




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close