ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৬ জুন ২০২২ ১১ আষাঢ় ১৪২৯
ই-পেপার রোববার ২৬ জুন ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

স্কুলছাত্রীকে বিয়ে না দেওয়ায় মায়ের ওপর কিশোর গ্যাংয়ের হামলা
সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২, ১০:৪৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 84

অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে বিয়ে না দেওয়ায় কিশোর গ্যাংয়ের হামলার শিকার হয়েছেন ওই স্কুলছাত্রীর মা। এমনকি বখাটে ওই যুবক জোরপূর্বক ওই স্কুলছাত্রীকে বিয়ের জন্য চাপ সৃষ্টি করে মেয়ের মাকে। এ ঘটনায় থানায় অভিযোগ করলেও ওই ছাত্রীর পরিবার কোনো সুফল পায়নি। ওই কিশোর গ্যাংয়ের সদস্যরা এখন ওই ছাত্রীর পরিবারকে হত্যার হুমকি দিয়ে আসছে বলেও অভিযোগ উঠেছে। 

এ ঘটনার পর বুধবার সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ধনুহাজী রোড এলাকায়। 

অভিযোগ সূত্রে জানা যায়, ওই ছাত্রী সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাইনাদী রেকমত আলী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে অধ্যয়নরত। স্কুলে আসা-যাওয়ার সময় রাহাত ওই ছাত্রীকে প্রায়ই উত্ত্যক্ত করত। একপর্যায়ে গত ১৫ জুন তার স্বজনদের নিয়ে মেয়েদের বাড়িতে বিয়ের প্রস্তাব নিয়ে যায় রাহাত। কিন্তু ওই স্কুলছাত্রীর মা তার মেয়ে বয়স না হওয়ায় বিয়ে দিতে অপারগতা প্রকাশ করেন। এ সময় জোরপূর্বক স্কুলছাত্রীকে বাড়ি থেকে টেনেহেঁচড়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে রাহাত ও তার স্বজনরা। 

এ সময় স্কুলছাত্রীর মা তাদের থেকে মেয়েকে রক্ষা করার চেষ্টা করলে তাকে মারধর করে রাহাত ও তার সঙ্গে আসা কিশোর গ্যাংয়ের অন্যান্য সদস্য ও তার স্বজনরা। এ সময় মা-মেয়ের চিৎকার চেঁচামেচিতে আশপাশের লোকজন ঘটনাস্থলে এলে কিশোরগ্যাং সদস্যরা দৌড়ে পালিয়ে যায়। এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. মশিউর রহমান জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। অভিযোগের বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

/আরএ

http://www.shomoyeralo.com/ad/Local-Portal_Send-Money_728-X-90.gif



এই ক্যাটেগরির আরো সংবাদ


http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]